বানারীপাড়ায় চাচা শ্বশুরের জমি হাতিয়ে নিতে একাট্টা ৮ জামাই বানারীপাড়ায় চাচা শ্বশুরের জমি হাতিয়ে নিতে একাট্টা ৮ জামাই - ajkerparibartan.com
বানারীপাড়ায় চাচা শ্বশুরের জমি হাতিয়ে নিতে একাট্টা ৮ জামাই

3:54 pm , November 18, 2022

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া ॥ বানারীপাড়ায় চাচা শ্বশুরের সম্পত্তি জোর করে নিজেদের নামে লিখে নেয়ার অপকৌশল করছে ৮ জামাই। এমন চাঞ্চল্যকর ঘটনার অভিযোগ করেছন স্বামীহারা অসহায় একটি পরিবার। ঘটনাটি উপজেলার নলশ্রী গ্রামে। অভিযোগের বিষয়ে সরেজমিনে সত্যতা পাওয়া গেছে।  এ ঘটনায় ১৬ নভেম্বর রাতে বানারীপাড়া থানায় ৮ জামাতার প্রধান মোঃ ফারুক সহ আরও কয়েকজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন অসহায় আলেয়া বেগম। এ বিষয়ে আলেয়া বলেন, আনুমানিক ২০ বছর পূর্বে নলশ্রী এলাকায় তার স্বামীর পৈত্রিক ভিটা সন্ধ্যা নদী ভাঙনে বিলিন হয়। তখন আলেয়ার ভাসুর জমিজমা হারিয়ে নি.শ্ব হয়ে পড়ে। এ সময় তার স্বামী রফিকুল ইসলাম মৃত ভাই মোহম্মদ মোল্লার পরিবারের সদস্যদেরকে নলশ্রী মসজিদ সংলগ্ন বাড়িতে আশ্রয় দেয়। আলেয়া বেগম জানান, তার ভাসুর মৃত মোহম্মদ মোল্লার স্ত্রী শ্রীমন বেগম ও তার ৮ মেয়েদের ভরনপোষন করতেন তার স্বামী মোঃ রফিক। এ ছাড়াও ওই ৮ মেয়েদের বিবাহও দেন চাচা রফিক। তিনি আরও জানান বাড়ির মালিক রফিকুল ইসলাম স্ত্রী ও ১ ছেলে, ১ মেয়ে রেখে ২০০৬ সালে মৃত্যুবরন করেন। অসহায় আলেয়া বেগমের পরিবারে অশান্তি নেমে আসে।
এর পর থেকেই আলেয়ার ভাসুরের মেয়ে জামাতারা বাড়ির অর্ধেকটা তাদের নামে লিখে দিতে হবে বলে বিভিন্ন সময় আলেয়া ও তার ছেলে মেয়েদের ভয়ভীতি প্রদর্শন করে। এ বিষয়ে প্রধান অভিযুক্ত ফারুকের সাথে কথা বলতে তার বাড়িতে গেলে সংবাদ কর্মীদের উপস্থিতি টের পেয়ে সে গা ঢাকা দেয়। এজন্য তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। অভিযোগের প্রেক্ষিতে ১৭ নভেম্বর বিকেলে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT