বানারীপাড়ায় শের-ই-বাংলার জন্মবার্ষিকী উদযাপন বানারীপাড়ায় শের-ই-বাংলার জন্মবার্ষিকী উদযাপন - ajkerparibartan.com
বানারীপাড়ায় শের-ই-বাংলার জন্মবার্ষিকী উদযাপন

3:53 pm , October 27, 2022

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া ॥ বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, স্বপ্নের পদ্মা সেতু দেশের মানুষের কাছে অষ্টম আশ্চর্যের মতো। বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, কর্নফুলী টানেল, মেট্রোরেল ও রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ দেশজুড়ে যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন তাতে দক্ষিণাঞ্চলবাসীসহ দেশের জনগণ তার কাছে চির কৃতজ্ঞতায় আবদ্ধ হয়েছেন। বুধবার সন্ধ্যা৭ টায় বানারীপাড়ার চাখারে অবিভক্ত বাংলার প্রথম প্রধানমন্ত্রী  শের-ই-বাংলা আবুল কাসেম ফজলুল হকের ১৪৯ তম জন্মবার্ষকী উদযাপন ও  তার প্রতিষ্ঠিত হক স্পোটিং ক্লাবের নবনির্মিত ৪ তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। চাখার ইউপি চেয়ারম্যান ও হক স্পোটিং ক্লাবের সভাপতি সৈয়দ মজিবুল ইসলাম টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন শের-ই-বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. শাহজাহান হোসেন পিপিএম, বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাড. সুভাষ চন্দ্র শীল, মুলাদী পৌরসভার মেয়র শফিকুজ্জামান রুবেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক এ্যাড. মাওলাদ হোসেন সানা, সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি, চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার প্রমুখ।
কাজী হারুন-অর-রশিদের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়াও অতিথি ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওলিউল্লাহ অলি ও সাজ্জাদ সেরনিয়াবাত, মহানগর ছাত্রলীগের আহবায়ক রইজ আহম্মেদ মান্না, বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, ওসি এস এম মাসুদ আলম চৌধুরী প্রমূখ।
এ ছাড়া অনুষ্ঠানে চাখার হক স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক শামসুল হক সিকদার সান্টুসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT