বাবুগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন বাবুগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন - ajkerparibartan.com
বাবুগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন

3:05 pm , September 18, 2022

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ নিখোঁজের ১৭ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি স্কুলছাত্র রাজিব হোসেন। রাজিব হোসেন বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের মধ্য ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়েরে দশম শ্রেণির ছাত্র। সে স্থানীয় দিনমজুর আইয়ুব আলী হাওলাদারের পুত্র। গেল ৫ সেপ্টেম্বর একই এলাকার মাহাবুব ঘরামির পুত্র ছায়েম ঘরামী নিখোঁজ রাজিব হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকেই রজিবের কোন সন্ধান পায়নি তার পরিবার। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর রাজিবের পিতা আইয়ুব আলী হাওলাদার বাদী হয়ে একই এলাকার মাহাবুব ঘরামীর ছেলে ছায়েম ঘরামীর বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৭ ধারায় একাটি অপহরণ মামলা করেন। এ মামলায় ছায়েমকে গ্রেফতার করা হলেও উদ্ধার হয়নি রাজিব হোসেন। এদিকে রাজিব হোসেনকে দ্রুত উদ্ধার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার মানববন্ধন করেছেন রাজিবের পরিবার , স্থানীয় সর্বস্থরের জনগণ ও ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এনায়েত হোসেন এর পলিচালনায় মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহন করেন কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরে আলম বেপারী। এছাড়াও অংশ্রগ্রহন করেন প্রধান শিক্ষক মিজানুর রহমান হিমু,আনোয়ার হোসেন হালিম মাষ্টার, শাসমুল আলম সেলিম জোমাদ্দার,ইউপি সদস্য মো. আব্দুস সালাম বেপারী,ইব্রাহীম বিশ^াস,সাবেক ইউপি সদস্য লাভলু খান, যুব সংহতির সাধারণ সম্পাদক মো. সোহলে হাওলাদার,শাহজালাল মাঝি প্রমূখ।
এবিষয়ে বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, মূল অভিযুক্ত ছায়েম ঘরামীকে গ্রেফতার করলে তার দেওয়া তথ্যনুযায়ী তার সহযোগী অন্য একজন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে জেল হাজতে পেরণ করা হয়ে। আসামী ছায়েম ভিকটিমকে অপর আসামীর কাছে হস্তান্তর করার কথা স্বীকার করলেও উদ্ধার করা যায়নি। এসময় আসামী ছায়েমকে পুলিশ রিমান্ডের আবেদন করা হলে শুনানী কালে আসামীর পরিবারের পক্ষ থেকে আসামীর বয়স ১৪ বছর দাবী করে জন্মনিবন্ধন ও ২০১৭ সালের একটি পঞ্চম শ্রেণি পাস সার্টিফিকেট দাখিল করেন। ফলে আসামীকে শিশু হিসেবে গন্য করা হয়। এবং ১ দিনের জেলগেটে জিজ্ঞাসা করা হয়। তবে ওসি আরো জানান, আসামী ছায়েম দের বছর পূর্বে বিয়ে করেছেন। কিন্তু আসামীর বয়স ১৮ বছরের কম থাকায় তাঁকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত চলছে বলে ওসি জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT