পরিোজপুরে চয়োরম্যান পদে ৬ জন ও সদস্য পদে ৪৭ র্প্রাথীর মনোনয়ন জমা পরিোজপুরে চয়োরম্যান পদে ৬ জন ও সদস্য পদে ৪৭ র্প্রাথীর মনোনয়ন জমা - ajkerparibartan.com
পরিোজপুরে চয়োরম্যান পদে ৬ জন ও সদস্য পদে ৪৭ র্প্রাথীর মনোনয়ন জমা

3:46 pm , September 15, 2022

পরিোজপুর প্রতবিদেক ॥ মনোনয়ন জমাদানরে শষে দনিে পরিোজপুরে চয়োরম্যান পদে ৬ জন র্প্রাথী তাদরে মনোনয়ন জমা দয়িছেনে। পরিোজপুর জলো পরষিদ নর্বিাচনে চয়োরম্যান পদে আওয়ামী লীগরে দলীয় মনোনয়ন পয়েছেনে জলো মহলিা পরষিদরে সাধারণ সম্পাদকিা এবং পৌর আওয়ামীলীগরে সদস্য সালমা রহমান হ্যাপ।ি বৃহষ্পতবিার বলো ১১ টায় পরিোজপুর জলো প্রশাসক ও নর্বিাচনরে রর্টিনংি অফসিার মোহাম্মদ জাহদেুর রহমানরে কাছে সালমা রহমানরে পক্ষে মনোনয়নপত্র দাখলি করনে জলো আওয়ামীলীগরে সভাপতি ও পরিোজপুর ১ আসনরে সাবকে সাংসদ বীর মুক্তযিোদ্ধা আলহাজ¦ একএেমএ আউয়াল, জলো আওয়ামীলীগরে সাধারণসম্পাদক এ্যাড. এমএ হাকমি হাওলাদার, পরিোজপুর পৌর ময়ের ও জলো আওয়ামীলীগরে সহ-সভাপতি আলহাজ¦ হাববিুর রহমান মালকে। এ সময় উপস্থতি ছলিনে, জলো আওয়ামীলীগরে যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকটে কানাই লাল বশ্বিাস, দপ্তর সম্পাদক শখে ফরিোজ, প্রচার ও প্রকাশনা বষিয়ক সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দনি, সদর উপজলো আওয়ামীলীগরে সভাপতি তোফাজ্জল হোসনে মল¬িব স্বপন, সাধারণ সম্পাদক রজোউল করমি সকিদার মন্টু, পৌর আওয়ামীলীগরে সভাপতি সাদউল্লাহ লটিন, সাধারণ সম্পাদ আমরিুল ইসলাম মরিণ সহ আওয়ামীলীগরে নতেৃবৃন্দ। এদকিে দলীয় সর্মথন না পলেওে চয়োরম্যান পদে এবারও র্প্রাথী হবনে বলে জানয়িছেনে জলো পরষিদরে সদ্য বদিায়ী চয়োরম্যান, র্বতমান প্রশাসক ও জলো আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক মহউিদ্দনি মহারাজ। বগিত জলো পরষিদ নর্বিাচনে আওয়ামী লীগ মনোনীত র্প্রাথী জলো আওয়ামী লীগরে সনিরি সদস্য সাবকে সাংসদ অধ্যক্ষ মোঃ শাহ আলমকে পরাজতি করে মহউিদ্দনি মহারাজ বপিুল ভোটে চয়োরম্যান নর্বিাচতি হয়ছেলিনে। এ ছাড়াও সতন্ত্র র্প্রাথী হসিবেে চয়োরম্যান পদে মনোনয়ন জমা দয়িছেনে, ভান্ডারয়িা উপজলো আওয়ামী লীগরে সদস্য আবদুল্লাহ আল মাসুদ,নছোরাবাদ উপজলো মহলিা আওয়ামী লীগরে সভানত্রেী মোসাঃ হাসনিা মন,ি সহদিুজ্জামান সকিদার এবং মোঃ আমরি হোসনে। এ ছাড়া সাধারণ সদস্য পদে (পুরুষ) ৩৪ জন এবং সংরক্ষতি (নারী) সদস্য পদে ১৩ জন র্প্রাথী মনোনয়ন জমা দয়িছেনে বলে নশ্চিতি করছেনে জলো নর্বিাচন র্কমর্কতা মো. জয়িাউর রহমান খলফিা। আওয়ামী লীগ মনোনীত চয়োরম্যান র্প্রাথী সালমা রহমান হপেি বলনে, ‘আমার পুরো পরবিার ও আমি বঙ্গবন্ধুর আর্দশরে র্কমী। আমারা মুক্তযিোদ্ধা পরবিার। স্বাধীনতা যুদ্ধে আমার বড় ভাই তৎকালনি পরিোজপুর মহকুমা ছাত্রলীগরে সভাপতি শহীদ ওমর ফারুক শহীদ হন। জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগরে সভাপতি জননত্রেী শখে হাসনিা সবকছিু ববিচেনা করে আমাকে আওয়ামী লীগরে মনোনয়ন প্রদান করছেনে। বজিয়রে ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। চয়োরম্যান নর্বিাচতি হয়ে আমি জলো পরষিদরে সব সদস্যরে নয়িে তৃণমূল র্পযায়ে সুসম উন্নয়ন করতে চাই। ’অপরদকিে পরিোজপুর জলো পরষিদরে র্বতমান প্রশাসক ও জলো আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক মহউিদ্দনি মহারাজ বললনে, ‘আমি গত নর্বিাচনে প্রতদ্বিন্দ্বতিা করছে,ি এবারও করব। বগিত নর্বিাচনে স্থানীয় সরকাররে নর্বিাচতি সদস্যরা বপিুল ভোটে আমাকে নর্বিাচতি করছেনে। আমি চয়োরম্যান নর্বিাচতি হওয়ার আগে মানুষ জলো পরষিদরে উন্নয়ন সর্ম্পকে কছিুই জানত না। বগিত সময়ে আমার কাজে জলো পরষিদরে ভাবর্মূতি অনকে উজ্জল হয়ছে।ে গ্রাম র্পযায়ে জলো পরষিদরে অনকে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়ছে।ে যার সুফল ভোগ করছনে সাধারণ মানুষ। আমি মানুষরে পাশে থকেে কাজ করতে চাই। এবং আমি আশাবাদী এবাররে নর্বিাচনওে আমি বপিুল ভোটে বজিয়ী হব।
পরিোজপুর জলোর ৫৪টি ইউনয়িনরে চয়োরম্যান, ইউপি সদস্য, দুই পৌরসভার ময়ের ও কাউন্সলির এবং ৭ উপজলো পরষিদরে চয়োরম্যান, ভাইস চয়োরম্যান ও মহলিা ভাইস চয়োরম্যানসহ মোট ভোটার ৭৪৭ জন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT