এমপি পংকজকে দলীয় পদ থেকে অব্যাহতি এমপি পংকজকে দলীয় পদ থেকে অব্যাহতি - ajkerparibartan.com
এমপি পংকজকে দলীয় পদ থেকে অব্যাহতি

3:56 pm , September 12, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্যসহ দলীয় সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথকে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি সোমবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। গত ১১ সেপ্টেম্বর স্বাক্ষরিত ওই চিঠি এমপির কাছে পাঠিয়েছে কেন্দ্রীয় কমিটি।
দপ্তর সম্পাদক স্বাক্ষরিত অব্যাহতিপত্রে বলা হয় ‘বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ সংগঠনের গঠণতন্ত্র অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য পদসহ দলীয় অন্যান্য সকল পদ থেকে বরিশাল-৪ (মেহেন্দীগঞ্জ-হিজলা) আসনের সংসদ সদস্য পংকজন নাথকে অব্যাহতি প্রদান করা হলো। উক্ত বিষয়ে সাংসদের লিখিত জবাব আগামী ১৫দিনের মধ্যে কেন্দ্রীয় দপ্তর বিভাগে জমা প্রদান করার জন্য সাংগঠনিক নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে। যার অনুলিপি দেয়া হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস অনুলিপি পাওয়ার কথা স্বীকার করে বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের দেয়া চিঠির অনুলিপি হাতে পেয়ে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তিনি আরও বলেন, এমপি পংকজ নাথ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে রয়েছেন। এছাড়া তার স্থানীয় আওয়ামী লীগে কোন পদ নেই।
এ বিষয়ে পংকজ দেবনাথ বলেন, চিঠি পেয়েছি। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। কিন্তু দলের তৃণমূল পর্যায়ে কতিপয় প্রভাবশালী নেতার লোক হয়ে রাজনীতি না করার কারণে আমার মতো অনেক পংকজ নাথের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে দলের মধ্যে কোনঠাসা করে রাখা হয়েছে। আমি শতভাগ বিশ্বাস করছি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে সব বিষয়ের ফয়সালা হবে। তিনি (শেখ হাসিনা) যে নির্দেশ দিবেন আমি তা মাথা পেতে গ্রহণ করবো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT