স্বরূপকাঠিতে সাকুরার বাস নিয়ন্ত্রন হারিয়ে বেইলী ব্রিজে ধাক্কায় আহত -৩ স্বরূপকাঠিতে সাকুরার বাস নিয়ন্ত্রন হারিয়ে বেইলী ব্রিজে ধাক্কায় আহত -৩ - ajkerparibartan.com
স্বরূপকাঠিতে সাকুরার বাস নিয়ন্ত্রন হারিয়ে বেইলী ব্রিজে ধাক্কায় আহত -৩

3:48 pm , August 31, 2022

স্বরূপকাঠি প্রতিবেদক ॥ ঢাকা থেকে স্বরূপকাঠি গামী সাকুরা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে কুনিয়ারি বেইলী ব্রিজের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। এসময় বাসটির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় এবং ব্যাটারী তে আগুন ধরে যায়। এসময় এক যাত্রীসহ চালক ও সুপারভাইজার আহত হয়। গতকাল বুধবার ভোর ৬ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে অগুন নিয়ন্ত্রনে আনে। এলাকাবাসী ও থানার পুলিশ আহতদের দ্রুত বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাসটিকে সরিয়ে রাস্তার পাশে রাখা হয়েছে।
স্বরূপকাঠির সাকুরা কাউন্টার পরিচালক মো. সাজ্জাদ হাওলাদার বলেন ৪০ সিটের গাড়ীটি মঙ্গলবার ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসে। পথে যাত্রী নামিয়ে ৮ জন যাত্রী নিয়ে স্বরূপকাঠিতে আসার পথে দুর্ঘটনায় পতিত হয়। চালক ও সুপারভাইজারের নাম জানতে চাইলে তিনি তা জানাতে অস্বীকৃতি জানান। তবে অপর সূত্রে জানাগেছে ড্রাইভারের নাম মো. জাফর ও সুপারভাইজারের না সুমন।
এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, সকালে কুনিয়ারীতে সাকুরা পরিবহনের গাড়ীটি দুর্ঘটনায় পড়ে। খবর পেয়ে পুলিশ পাঠিয়ে দ্রুত ব্যবস্থা নিয়ে আহতদের চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। গাড়ীটি সড়কের পাশে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT