মঠাড়িয়ায় ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান মঠাড়িয়ায় ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান - ajkerparibartan.com
মঠাড়িয়ায় ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান

3:47 pm , August 31, 2022

তিনটি বন্ধ ঘোষণা

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় পৌর এলাকার ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারগুলোতে বুধবার সকালে অভিযান পরিচালিত হয়েছে। সরকারি হাসপাতাল সম্মুখ সড়ক ও এর আশপাশ এলাকার ১৮টি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে এ অভিযান পারিচালনা করা হয়। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এ সময় সঠিক কাগজপত্র দেখাতে না পারায় হাসপাতাল সংলগ্ন মহিমা ক্লিনিক, জনপ্রিয় ডায়াগনষ্টিক সেন্টার ও ফরাজী ডায়াগনষ্টিক সেন্টারকে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। তাছাড়া বেশ কিছু ডায়াগনষ্টিকের কাগজপত্র হালনাগাদ না থাকায় তাদের তিন দিনের মধ্যে সব কিছু ঠিক করে সরকারি হাসপাতালে জমা দেওয়া জন্য বলা হয়েছে। অপর দিকে সেবা ডায়াগনষ্টিক সেন্টার, আল-হেরা ডায়াগনষ্টিক সেন্টার, ড্রীম হেলথ ডায়াগনষ্টিক সেন্টারসহ কয়েকটির কাগজপত্র সঠিক আছে বলে জানাগেছ। অভিযানে মেডিকেল অফিসার ডাঃ চঞ্চল গোলদার ও ডাঃ মাহমুদুল হাসান পিয়াস উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম জানান, সরকারের নির্দেশনা অনুযায়ি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT