ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ ৯ মাদক বিক্রেতা ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ ৯ মাদক বিক্রেতা - ajkerparibartan.com
ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ ৯ মাদক বিক্রেতা

4:01 pm , August 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ ৯ জনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
মহানগর পুলিশের মিডিয়া সেল থেকে জানিয়েছে, বন্দর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের খয়রাবাদ ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই এলাকার বাসীন্দা বাদল হাওলাদার ও তার সহযোগী বরিশাল সদর উপজেলার কর্ণকাঠি এলাকার বাসীন্দা সাইফুল ইসলাম অপু এবং নগরীর ২৫ নং ওয়ার্ড এলাকার বাসীন্দা আল আমিন খলিফাকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ নগরীর নথুল্লাবাদ বিআরটিসি বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে বাহারুল ইসলাম সরদারকে ৩‘শ পিস ইয়াবাসহ আটক করে। আটক বাহারুল ইসলাম সরদার খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন খর্নিয়া এলাকার বাসীন্দা।
কাউনিয়া থানা পুলিশের একটি দল কাউনিয়া হাউজিং সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মোঃ মিজান হাওলাদারকে ৯ বোতল ফেন্সিডিলসহ আটক করে। সে পুরানপাড়া এলাকার বাসীন্দা। তাদের অপর একটি দল ভাটিখানা জোড় মসজিদ চৌমাথা এলাকায় অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ কুদ্দুস রানাকে আটক করা হয়। আটক কুদ্দুস উজিরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কর্মকার পাড়ার বাসীন্দা। সদর উপজেলার শায়েস্তাবাদ থেকে শিপন সিকদার ও সুমন হাওলাদারকে ৫৬ পিস ইয়াবাসহ আটক করা হয়। এদিকে র‌্যাব-৮ এর একটি টিম উজিরপুরের গুঠিয়া থেকে ৩১ বোতল ফেন্সিডিল ও ৬শ গ্রাম গাঁজাসহ আনিচ হাওলাদারকে আটক করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT