আজ ভোলায় সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি আজ ভোলায় সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি - ajkerparibartan.com
আজ ভোলায় সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি

3:58 pm , August 3, 2022

চিকিৎসাধীন ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যু

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় পুলিশ ও বিএনপির নেতাকর্মিদের মাঝে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ঢাকা গ্রীন রোডের কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। বুধবার বিকেলে তার মৃত্যুর খবর পেয়ে প্রতিবাদে ভোলা জেলা বিএনপি শহরে ব্যাপক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার ভোলায় সকাল সন্ধ্যা হরতাল আহবান করা হয়েছে। এদিকে, বিকেলে জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর খবরে ভোলায় দলীয় নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃস্টি হয়েছে। শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে বিক্ষোভ মিছিল নিয়ে আসে দলীয় নেতাকর্মীরা। পরে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন এর নেতৃত্বে বিক্ষোভ করা হয়।
এ সময় পুলিশ পুরো শহর জুরে টহল দিতে শুরু করে। ঘিরে রেখেছে শহরের মহাজনপট্রি এলাকা জেলা বিএনপি,যুবদল ও ছাত্রদল অফিস। পুরো শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।
বিকাল ৩টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ছাত্রদল সভাপতি নুরে আলম। ভোলায় খবর পৌছা মাত্রই ক্ষোভে ফেটে পড়ে দলীয় নেতাকর্মীরা। শহরের বিভিন্ন সংগঠন বিক্ষোভ মিছিলের খবর পাওয়া গেছে। তীব্র আতংক দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষেন মাঝে। বিক্ষোভ সমাবেশ থেকে বৃহস্পতিবার সকাল সন্ধ্যার হরতালের ঘোষনা দেয়া হয়। এ সময় তারা হরতালের সমর্থনে বিক্ষোভ করে শহরে।
পুরো শহরে পুলিশ, ডিবি পুলিশে মোতায়েন করা হয়েছে। তবে যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তত রয়েছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বলে পুলিশের একটি সুত্রের দাবী।
উল্লেখ্য গ্যাস,বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা। দফায় দফায় সংঘর্ষে একজন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছিলো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT