ভান্ডারিয়ায় প্রতিবন্ধীর ঘরে হামলা ভান্ডারিয়ায় প্রতিবন্ধীর ঘরে হামলা - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় প্রতিবন্ধীর ঘরে হামলা

3:43 pm , July 30, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়ায় এক প্রতিবন্ধির ঘরে হামলার অভিযোগ উঠেছে। শনিবার উপজেলার রাজপাশা গ্রামের খলিলুর রহমানের ঘরে হামলা করে আপন ছোট ভাই মালেক হাওলাদার।
প্রতিবন্ধির মেয়ে নাইমা ইয়াসমিন জানান, ছোট চাচার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে। বাবা প্রতিবন্ধি হওয়ায় অনেক অবহেলা ও নির্যাতন করেছে তারা। কিছুদিন পূর্বে ঘর পুন.নির্মানের কাজ শুরু করেন। সকালে বাসায় কেউ না থাকায় তারা ঘরের পিলার ও রড ভেঙে ফেলে। এবং ঘরের কাজের জন্যে রাখা ২ লক্ষ টাকা নিয়ে যায়। প্রতিবন্ধি খলিলুর রহমান বলেন, ভাই ছোটবেলা থেকেই নির্যাতন করে আসছে। এই বয়সে এসে একটু মাথা গোজার জন্যে ঘর নির্মান করতে পারছিনা। তারা এর আগেও এমন ২ থেকে ৩ বার হামলা করেছে। জমি দখল করে বাড়ি ছাড়া করাই তাদের মূল উদ্দেশ্য।
এ ব্যাপারে জানতে অভিযুক্ত আঃ মালেক হাওলাদার ও তার পরিবারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তারা কোনো কথা বলতে ইচ্ছুক নয় বলে সাংবাদকর্মিদের জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস জানান, উক্ত হামলার ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আয়িনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT