অস্ত্রসহ আটক আল-আমিনের ১০ বছরের কারাদন্ড অস্ত্রসহ আটক আল-আমিনের ১০ বছরের কারাদন্ড - ajkerparibartan.com
অস্ত্রসহ আটক আল-আমিনের ১০ বছরের কারাদন্ড

3:39 pm , July 28, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরী থেকে ৯ বছর পূর্বে দেশীয় ওয়ানশুট্যার গানসহ আটক যুবক যুবককে ১০ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মেহেদী আল মাসুদ রায় দেন। দন্ডিত আল আমিন নগরীর মুসলিম গোরস্থান রোড করিম কুটির এলাকার বাসিন্দা আব্দুল মজিদ হাওলাদারের ছেলে।
আদালতের বেঞ্চ সহকারী হারুন অর রশিদ জানান, ২০১৩ সালের ৬ জুলাই রাত আটটায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-এর একটি দল নগরীর করিম কুটির এলাকায় অভিযান করে। এ সময় ওই এলাকার নুরে আলমের হোটেল আল আমিনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে কোমরে গোঁজা অবস্থায় ওয়ান শুট্যার গান উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মোজাফফর আলী বাদী হয়ে অস্ত্র আইনে কোতয়ালী মডেল থানায় মামলা করে। এক মাত্র আল আমিনকে আসামী করে করা মামলার চার্জশীট একমাস পর আদালতে জমা দিয়ে কোতয়ালী মডেল থানার এসআই আব্দুল মালেক হাওলাদার। আদালত ১৫জন স্বাক্ষীর মধ্যে ৭ জনের স্বাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।
রায়ে বিচারক উল্লেখ করেছেন, অস্ত্রের ধরন ও আসামীর পিসিআর এবং পিআর বিবেচনায় শাস্তি প্রদানের ক্ষেত্রে নমনীয়তা প্রদর্শন করা হয়েছে। তাকে ১০ বছরের কারাদন্ড দেয়া হয়েছে। রায় ঘোষনার সময় দন্ডিত আল আমিন এজলাসে উপস্থিত ছিলো। অস্ত্রসহ আটকের পর কারাবাসের সময় দন্ডিত ১০ বছর থেকে বাদ যাবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT