মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

3:52 pm , July 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেন্দীগঞ্জ উপজেলায় এক ইউপি সদস্য ও তার ভগ্নিপতি স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। উপজেলার ভাসানচর ইউনিয়নের ভাসানচর লঞ্চঘাট এলাকায় বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে কাজীরহাট থানার ওসি মো. জুবাইর জানান। আহতরা হলেন- ভাসানচর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ সুফি শামীম ও তার ভগ্নিপতি নাসির।
শামীমের ভাই রাকিব জানান, তার ভাই ভাসানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও শামীমের ভগ্নিপতি নাসির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। নাসির বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর গুরুতর অবস্থায় শামীমকে ঢাকায় নেওয়া হচ্ছে বলে জানান তিনি।
রাকিব বলেন, ভাসানচর ইউনিয়নের আনিস কুঠিয়াল ও জাফর কাজীর সঙ্গে গত ৫ বছর ধরে শামীমের বিরোধ চলছে। এর জেরে আনিস, জাফর, মন্টুসহ ১০/১২ জন রামদা ও লাঠিসোটা নিয়ে শামীম ও নাসিরের উপর হামলা চালায়। পরে দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা।
ভাসানচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু বলেন, ‘দলীয় সন্ত্রাসীরা’ ইউপি সদস্য শামীম ও তার ভগ্নিপতিকে কুপিয়ে ফেলে রেখে যায়।
পরে ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও দুইটি রামদা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
ওসি জুবাইর বলেন, ভাসানচর লঞ্চঘাটের ইজারা, জমিজমা ও রাজনৈতিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তবে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT