মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

3:52 pm , July 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেন্দীগঞ্জ উপজেলায় এক ইউপি সদস্য ও তার ভগ্নিপতি স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। উপজেলার ভাসানচর ইউনিয়নের ভাসানচর লঞ্চঘাট এলাকায় বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে কাজীরহাট থানার ওসি মো. জুবাইর জানান। আহতরা হলেন- ভাসানচর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ সুফি শামীম ও তার ভগ্নিপতি নাসির।
শামীমের ভাই রাকিব জানান, তার ভাই ভাসানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও শামীমের ভগ্নিপতি নাসির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। নাসির বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর গুরুতর অবস্থায় শামীমকে ঢাকায় নেওয়া হচ্ছে বলে জানান তিনি।
রাকিব বলেন, ভাসানচর ইউনিয়নের আনিস কুঠিয়াল ও জাফর কাজীর সঙ্গে গত ৫ বছর ধরে শামীমের বিরোধ চলছে। এর জেরে আনিস, জাফর, মন্টুসহ ১০/১২ জন রামদা ও লাঠিসোটা নিয়ে শামীম ও নাসিরের উপর হামলা চালায়। পরে দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা।
ভাসানচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু বলেন, ‘দলীয় সন্ত্রাসীরা’ ইউপি সদস্য শামীম ও তার ভগ্নিপতিকে কুপিয়ে ফেলে রেখে যায়।
পরে ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও দুইটি রামদা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
ওসি জুবাইর বলেন, ভাসানচর লঞ্চঘাটের ইজারা, জমিজমা ও রাজনৈতিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। তবে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT