বানারীপাড়ায় পুলিশ কনস্টেবলের হামলায় সৎ মা গুরুতর আহত বানারীপাড়ায় পুলিশ কনস্টেবলের হামলায় সৎ মা গুরুতর আহত - ajkerparibartan.com
বানারীপাড়ায় পুলিশ কনস্টেবলের হামলায় সৎ মা গুরুতর আহত

4:08 pm , July 14, 2022

এস মিজানুল ইসলাম ॥ বানারীপাড়ায় পুলিশ কনষ্টেবলের হামলায় সৎ মা আহত হয়েছে। বুধবার বানারীপাড়া উপজেলার মলুহার বাজারের এ ঘটনা ঘটে। একটি দোকান ভাংচুর ও দখল করার প্রতিবাদ করলে সৎ মা শাহানাজ (৫০) গুরুতর আহত হয়েছেন। অভিযুক্ত পুলিশ কনষ্টেবল সাইফুল ইসলাম উজ্জলের হামলায় আহত মাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলায় আহত শাহনাজের বোন সাফিয়া বেগম ও স্থানীয়রা বুধবার সন্ধ্যায় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার তানভীর আহমেদ সাহানাজের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। শাহানাজের শরীরের বিভিন্ন স্থানে ধারালো বস্তুর আঘাতের চিহৃ দেখা যায়। ডাক্তারের রিপোর্টে জানা যায় আহতের ফিজিক্যাল অ্যাসাল্ট এবং হেড ইনজুরী গুরুতর হওয়ায় তাকে শেবাচিমে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে প্রতক্ষ্যদর্শী একাধিক ব্যক্তি জানান, পুলিশ কনষ্টেবল সাইফুল ইসলাম উজ্জলের পিতা আবু বকর তোতার প্রথম স্ত্রীর ছেলে। মলুহার বাজারে তোতার একটি দোকান ঘর নিয়ে বিবাদ ছিল। সম্প্রতি পুলিশ কনস্টেবল সাইফুল ইসলাম উজ্জল পুলিশী ভয় দেখিয়ে বাবার কাছ থেকে দোকানটি নিজের নামে লিখিয়ে নেয়। এ নিয়ে দুমাস থেকে বিবাদ চলছিল।
বুধবার দোকানটির দখল নেয়ার জন্য ভাংচুর করতে গেলে সৎ মা শাহানাজ বাধা দিলে তাকে সাইফুল, পলাশ, শ্যামল বেধে রাখে এবং সাইফুলের স্ত্রী শারমিন জাহান নি¤œী, বোন খাদিজা নাছরীন অমানুষিক নির্যাতন করে।
এ ঘটনা শাহানাজের বোন সাফিয়া বেগম ৯৯৯ কল করলে ডিউটি অফিসার থানায় নিতে বলেন। ভুক্তভোগীর অবস্থা গুরুতর হওয়ার কথা জানালে ডিউটি অফিসার প্রথমে চিকিৎসার করার কথা বলেন।
এ ঘটনার বিষয় হামলাকারী পুলিশ কনস্টেবল সাইফুল ইসলাম উজ্জলের কাছে জানতে চাইলে তিনি কিছুই হয়নি, ওসি সব জানে বলে মোবাইল কেটে দেন। পরবর্তীতে বারবার কল দিলে তিনি রিসিভ করেননি।
বিষয়টি সম্পর্কে বানারীপাড়া থানার অফিসার ইন চার্জ মোঃ হেলাল উদ্দিন জানান ওই এলাকায় কোন ঘটনা ঘটেছে আমার জানা নাই।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT