র‌্যাব-৮ এর অধিনায়ক হলেন এসপি মারুফ হোসেন র‌্যাব-৮ এর অধিনায়ক হলেন এসপি মারুফ হোসেন - ajkerparibartan.com
র‌্যাব-৮ এর অধিনায়ক হলেন এসপি মারুফ হোসেন

3:57 pm , July 14, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অধিনায়ক নিযুক্ত হয়েছেন সদ্য অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত বরিশালের পুলিশ সুপার মোহাম্মদ মারুফ হোসেন। বুধবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মো. মারুফ হোসেনকে ঢাকা সদর দপ্তরে র‌্যাবের অধিনায়ক পদে বদলি করা হয়। বদলির বিষয়টি নিশ্চিত করে মো. মারুফ হোসেন বলেন, ‘আমাকে র‌্যাবে বদলি করা হয়েছে। সেখানে আগে রিপোর্ট করতে হবে। র‌্যাব সদর দপ্তর থেকে যেখানে দায়িত্ব দিবেন সেখানকার দায়িত্বভার গ্রহণ করবেন বলেন জানিয়েছেন এই কর্মকর্তা।
এর আগে বরিশাল জেলার পুলিশ সুপার ছিলেন মোহাম্মদ মারুফ হোসেন। বরিশালে দায়িত্বরত অবস্থায় অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতি পান তিনি। এর পূর্বে বরগুনা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। তখনকার সময় তার দক্ষ নির্দেশনা এবং চৌকসতায় দেশের আলোচিত রিফাত শরিফ হত্যা মামলার রহস্য উদঘাটন হয়।
একজন সৎ এবং কর্মঠ পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত মারুফ হোসেন বরিশাল জেলার পুলিশ সুপারের দায়িত্বে থাকাবস্থায় জেলার ১০টি থানা এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ভূমিকা রাখেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT