বিএমপি কমিশনারের দায়িত্ব নিলেন সাইফুল ইসলাম বিএমপি কমিশনারের দায়িত্ব নিলেন সাইফুল ইসলাম - ajkerparibartan.com
বিএমপি কমিশনারের দায়িত্ব নিলেন সাইফুল ইসলাম

3:56 pm , July 14, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. সাইফুল ইসলাম- বিপিএম (বার)। বৃহস্পতিবার দুপুরে নগরীর আমতলার মোড় এলাকায় মেট্রোপলিটন পুলিশ সদরদপ্তরে কমিশনার কার্যালয়ে তিনি দায়িত্ব বুঝে নেন। তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝিয়ে দেন ভারপ্রাপ্ত কমিশনারের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম।
এসময় নবনিযুক্ত বিএমপি কমিশনার মো. সাইফুল ইসলামকে মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে শীর্ষ কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানান। বিএমপি কমিশনার দায়িত্বভার গ্রহণ পরবর্তী ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি বরিশাল মেট্রোপলিটন এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সামগ্রিক বিষয়ে খোঁজ খবর নেন এবং উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এসময় বিএমপি কমিশনার সাইফুল ইসলাম নগরবাসির নিচ্ছিদ্র নিরাপত্তা প্রদান, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণসহ অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন ঊর্ধ্বতন কর্মকর্তাদের।
এসময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ এনামুল হক, বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি) মোক্তার হোসেন, উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূঞা, উপ-পুলিশ কমিশনার জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার খাঁন মোহাম্মদ আবু নাসেরসহ বিএমপি’র বিভিন্ন বিভাগের দায়িত্বে থাকা উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারসহ বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দায়িত্বভার গ্রহণের লক্ষ্যে সড়ক পথে বরিশালে আসেন অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. সাইফুল ইসলাম- বিপিএম (বার)। তিনি নগরীর চাঁদমারী পুলিশ অফিসার মেসে পৌঁছালে সেখানে তাকে বিএমপি’র পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়াও সেখানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান র‌্যাবের অধিনায়ক পদে বদলি হওয়া বরিশাল জেলার পুলিশ সুপার এবং অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মারুফ হোসেন।
একজন ন্যায়নিষ্ঠাবান চৌকস পুলিশ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম- বিপিএম (বার) ইতিপূর্বে বরিশাল জেলার পুলিশ সুপার এর দায়িত্বে ছিলেন। এ পদে থাকাবস্থাতেই অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতি পান তিনি। এ কারণে তাকে বদলি করা হয় ঢাকা পুলিশ সদরদপ্তরে। সেখান থেকে তাকে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পদে বদলি করা হয়। পরবর্তী গত ৩০ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মো. সাইফুল ইসলামকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার পদে বদলি করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT