নগরীতে ফ্যামিলি কার্ডে পন্য বিতরণ শুরু ॥ চলবে ৫ জুলাই পর্যন্ত নগরীতে ফ্যামিলি কার্ডে পন্য বিতরণ শুরু ॥ চলবে ৫ জুলাই পর্যন্ত - ajkerparibartan.com
নগরীতে ফ্যামিলি কার্ডে পন্য বিতরণ শুরু ॥ চলবে ৫ জুলাই পর্যন্ত

3:38 pm , July 2, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পন্য বিতরন শুরু হয়েছে। যা চলবে ৫ জুলাই পর্যন্ত। এই সময়ের মধ্যে কার্ডধারীদের নিজ নিজ ওয়ার্ডের ডিলার পয়েন্ট থেকে পন্য সংগ্রহ করতে হবে। ঈদ উল আযহার আগে একজন কার্ডধারী একবার পন্য পাবেন। বরিশাল সিটি করপোরেশন থেকে এসব তথ্য জানানো হয়েছে। বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক হোসেন বলেন ১ জুলাই থেকে নগরীতে ফ্যামিলি কার্ডের মাধ্যমে পন্য বিতরন শুরু হয়েছে। মানুষের ভিড় ও ভোগান্তি হবে এ জন্য পন্য বিতরনের ক্ষেত্রে কোন নির্দিষ্ট দিনক্ষন বেধে দেওয়া হয়নি। তবে ৫ জুলাইয়ের মধ্যে পন্য নিতে হবে। তিনি বলেন নগরীর ৩০ টি ওয়ার্ডে ৯০ হাজার কার্ড বিতরন করা হয়েছে। এসব কার্ডধারীদের পন্য দেবার জন্য ৪৮ জন ডিলার নিয়োগ করা হয়েছে। তাই পন্য পেতে কোন সমস্যা হবে না।
বরিশাল টিসিবির আঞ্চলিক প্রধান মোঃ আল-আমিন বলেন চাহিদা অনুযায়ী পন্য মজুদ রয়েছে। পন্য ঘাটতি হবার কোন সম্ভাবনা নেই। বরিশাল জেলায় প্রায় ১ লাখ ৪০ হাজার ফ্যামিলি কার্ড বিতরন করা হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT