সাবেক কাউন্সিলর বাবুল মোল্লার হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন সাবেক কাউন্সিলর বাবুল মোল্লার হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন - ajkerparibartan.com
সাবেক কাউন্সিলর বাবুল মোল্লার হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

3:36 pm , July 2, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও বিসিসির সাবেক ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লার হত্যাকারী দালাল নির্ভর গেইন ডায়াগনস্টিক সেন্টারের মালিক, কর্মচারি এবং রোগী ধরা দালাল চক্রের নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং বাবুল মোল্লা হত্যা মামলা থানা নিতে গড়িমশি করার প্রতিবাদে বরিশাল নগরবাসীর ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।গতকাল শনিবার (২ জুলাই) নগরীর প্রাণকেন্দ্র বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোডে ঘন্টাকাল ব্যাপি একর্মসূচি পালিত হয়। বীর মুক্তিযোদ্ধা ও ৭১’ এর রনাঙ্গনের মুখপাত্র দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক নুরুল আলম ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে গিয়াস উদ্দিন বাবুল মোল্লার হত্যাকারীদের বিরুদ্ধে থানায় দ্রুত মামলা গ্রহন করে আসামীদের গ্রেফতারের দাবী জানিয়ে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী। এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ, দৈনিক বরিশাল বার্তার সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন, বিএনপি যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, বরিশাল মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ্ আমিনুল ইসলাম আমিন, সাবেক কাউন্সিলর আ.ন.ম সাইফুল আহসান আজিম, বরিশাল মহানগর মহিলা দল সাধারন সম্পাদক পাপিয়া পারভীন, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড.মাযহারুলইসলাম জাহান, এলাকাবাসী নাসির উদ্দিন, গিয়াস উদ্দিন পলাশ, জাহিদ তালুকদার, মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড, রেজাউল করিম রনি, নিহত বাবুল মোল্লার বড় ভাই সালাউদ্দিন মোল্লা।
এসময় আরো উপস্থিত ছিলেন বাবুল মোল্লার অন্য সহোদর মামলার বাদী কামাল উদ্দিন মোল্লা, খায়রুজ্জামান মোল্লা,নুরে আলম বাদল মোল্লা সহ মহানগর বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
মানববন্ধন সমাবেশে নিহত বাবুল মোল্লার ভাই আক্ষেপ করে বলেন, আমরা একজন পুলিশ কর্মকর্তার ছেলে হয়েও আজ থানায় আমার ভাইর হত্যাকারীদের বিরুদ্ধে রহস্যজনক ও উপর মহলের নির্দেশ রয়েছে বলে তারা মামলা গ্রহন করছেন না।
তিনি অরো বলেন আমার ভাই বাবুল মোল্লা একটি অসহায় পরিবার ডাঃ অমিতাভ সরকারের রোগীকে তথাকথিন গেইন ডায়াগনস্টিকে নিয়ে গেলে সেখানে রোগীদের কান্নাকাটি দেখে বাবুল মোল্লা একজন সাধারন মানুষ হিসেবে বিষয়টি জানতে চাইলে ওই ডায়াগনস্টিকের মালিক ও তার ভাই সহ দালালরা তাকে নির্মমভাবে নির্যাতন করে হত্য করে। পরে একটি অটো গাড়ীর সামনে ফেলে দূর্ঘটনার নাটক তৈরী করে।
আমরা পুলিশ পরিবারের সন্তান হয়ে পুলিশের কাছে দাবী জানাই তারা আমাদের হত্যা মামলা গ্রহন করে দ্রুত সময়ে হত্যাকারীদের গ্রেফতার করে সুষ্ঠু তদন্ত করা হোক।
এসময় বাসদ সদস্য সচিব ডাঃ মনিষা চত্রবর্তী বলেন, দিনের বেলায় প্রকাশ্যে একজন সাধারন মানুষকে নগরীর রোগীর দালাল চক্রের সদস্যরা বাবুল মোল্লার মতো একজন সমাজসেবককে নির্মম নির্যাতন করে হত্য করার পরও থানা পুলিশ মামলা গ্রহন করেননি।
তাহলে আমরা কি বুঝব পুলিশ প্রশাসন আজ রোগীর দালাল চক্রের অনৈতিক টাকা আয়ের কাছে অসহায় জিম্মি হয়ে গেছে।
মনিষা আরো বলেন বরিশালে প্রতিদিন ভূয়া ডায়াগনস্টিক সহ তাদের পালিত দালালদের কাছে পড়ে সাধারন দূর-দুরান্ত থেকে আসা রোগীরা সর্বশান্ত হচ্ছে। পুলিশ প্রশাসন সব কিছু জেনেও তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করছেন না।
তিনি বাবুল মোল্লার মামলা গ্রহন করে হত্যাকারীদের গ্রেফতার করে বরিশাল নগরীর এই রোগী ধরা দালাল পালনকারী সহ তাদের ঘাটি উদঘাটন করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় না আনা হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে।
মানববন্ধন কর্মসূচি বিক্ষোভ সমাবেশে বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ বলেন, এখন পর্যন্ত থানা পুলিশ বাবুল মোল্লার হত্যার মামলা নিতে বিভিন্ন টালবাহানা করছে কি কারনে তারাই ভাল বলতে পারবেন।
এব্যাপারে আমরা বরিশাল জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার সহ স্বরাষ্ট্রমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রালয় ও আইজিপি বরাবর স্বারকলিপি দিয়ে অবহিত করব।
এরপরেও পুলিশ প্রশাসনের টনক না নড়ে তাহলে আমাদের দল বিএনপি নগরবাসীদের সাথে নিয়ে বৃহত্তর কঠোর আন্দোলনে যাওয়ার হুমকি দেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT