বিএম কলেজের শিক্ষকের উপর হামলাকারী সন্ত্রাসী মামুন গ্রেফতার বিএম কলেজের শিক্ষকের উপর হামলাকারী সন্ত্রাসী মামুন গ্রেফতার - ajkerparibartan.com
বিএম কলেজের শিক্ষকের উপর হামলাকারী সন্ত্রাসী মামুন গ্রেফতার

3:28 pm , June 20, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো. তরিকুল ইসলামের উপর হামলাকারী হামলাকারী মামুন মল্লিক কে গ্রেফতার করা হয়েছে। সোমবার বিকেল ৪ টার দিকে নগরীর শীতলাখোলা চন্দ্রদীপ টাওয়ারের নিজ বাসা থেকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।
কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, বিএম কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় আসামী হিসেবে মামুনকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে তার বাস ভবনে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন ভবনের দ্বিতীয় তলায় তার গোপন একটি কামরায় আতœগোপন করে। সিসি ফুটেজের মাধ্যমে নিশ্চিত হয়ে গোপন কামরা থেকে মামুনকে গ্রেপ্তার করা হয়েছে।
ওসি আরো জানান, গোপন ওই কক্ষ বেশ সুরক্ষিত করেছে। যার কারনে পুলিশ ভিতরে প্রবেশ করতে পারেনি। প্রায় এক ঘন্টা পর সে দরজা খুলে বের হয়েছে। পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার বিকেলে চন্দ্রদীপ টাওয়ারের বাসিন্দা বিএম কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ তরিকুল ইসলামেকে মারধর করে মামুন। ওই ঘটনায় মামুনকে আসামী করে কোতয়ালী থানায় মামলা করেন শিক্ষক তরিকুল ইসলাম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT