গৌরনদীতে মাহেন্দ্র চালকের লাশ উদ্ধার গৌরনদীতে মাহেন্দ্র চালকের লাশ উদ্ধার - ajkerparibartan.com
গৌরনদীতে মাহেন্দ্র চালকের লাশ উদ্ধার

3:38 pm , June 7, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলায় দুই সন্তানের জনক মাহেন্দ্রা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলার দক্ষিণ বাটাজোর গ্রামের নিজ ঘরে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ওই মাহেন্দ্রা চালকের নাম মো. হাসান ফকির (৩০)। সে দক্ষিন বাটাজোর গ্রামের জলিল ফকিরের ছেলে।
জলিল ফকির জানান, মঙ্গলবার সকালে গ্রামীণ ব্যাংকের কর্মী এসে হাসানকে ফোন দেয়। হাসানকে না পেয়ে তাকে জানায়। তিনি এসে হাসানের ঘরের দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করে। তখন ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়েছেন। স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। তার এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
হাসানারে বাবা আরো জানিয়েছেন, তিনদিন পূর্বে হাসানের সাথে তার স্ত্রী ঝুমুর বেগমের দম্পত্য কলহ হয়। তাই সন্তানদের নিয়ে ঝুমুর তার এক নিকট আত্মীয়ের বাড়িতে গিয়েছেন। ঘটনার সময় ঘরে শুধু হাসান ছিলো।
বাটারজোর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান বলেন, এটা আত্মহত্যা বলে সন্দেহ করা হলেও রহস্য রয়েছে।
বাটাজোর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুর রব হাওলাদার বলেন, কয়েকদিন পূর্বে স্ত্রীর সাথে ঝগড়া হয়েছে। তাই স্ত্রী রাগ করে এক আত্মীরে বাড়ীতে গিয়ে উঠেছে। সে আর ফিরে আসবে না বলে হুমকি দিয়েছে। স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT