ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল উদ্ধার ॥ আটক-১ ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল উদ্ধার ॥ আটক-১ - ajkerparibartan.com
ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারী চাল উদ্ধার ॥ আটক-১

3:45 pm , June 2, 2022

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার তজুমদ্দিনে অবৈধভাবে চাল মজুদ ও মালিকানা গোডাউনে লাইসেন্স না থাকার অভিযোগে ৩৮টন (৭৬০ বস্তা) সরকারী চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ সময় অবৈধ মজুতের সাথে জড়িত থাকায় গোডাউন মালিকের ছোট ভাইকে আটক করা হয়। উদ্ধার করা চাল পুলিশের হেফাজতে রাখা হয়েছে।
সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম শশীগঞ্জ বাজারের দক্ষিণ মাথায় মেঘনা রোডে মেসার্স হাওলাদার রাইচ এন্টারপ্রাইজের মালিক মোঃ নুরনবী হাওলাদারের গোডাউনে অভিযান পরিচালনা করেন। এ সময় লাইসেন্স না থাকা এবং অবৈধ মজুদের দায়ে তার গোডাউন থেকে (কাবিখার) সরকারী ৩৮ টন চাল উদ্ধার করেন। পরে অবৈধ মজুদের সাথে জড়িত থাকার দায়ে গোডাউন মালিক নুরনবীর ছোট ভাই মো. মিজান হাওলাদারকে পুলিশ আটক করেন। চাল রাত সাড়ে ১২টায় অভিযান শেষে পুলিশের নিকট হস্তান্তর করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি এস এম জিয়াউল হক বলেন, অবৈধভাবে চাল মজুদ করার দায়ে মিজান নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম বলেন, গোপন সংবাদে তজুমদ্দিন সদরে একটি চালের গোডাউনে অভিযান করে ৭৬০ বস্তা চাল উদ্ধার করা হয়। গোডাউনের লাইসেন্স নবায়ন ছিল না এবং জব্দ করা চাল সে অবৈধভাবে মজুদ করছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT