ভোলায় ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ খালে ॥ চলাচল বন্ধ ভোলায় ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ খালে ॥ চলাচল বন্ধ - ajkerparibartan.com
ভোলায় ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ খালে ॥ চলাচল বন্ধ

3:20 pm , May 17, 2022

লালমোহন প্রতিবেদক ॥ ভোলা – চরফ্যাশন মহাসড়কের লালমোহন ডাওরী বাজার এলাকায় বাইপাস সড়কে ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ খালে পড়েছে। এতে কোন হতাহত না হলেও ভোলা চরফ্যাশনে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ভোলা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সকাল সাড়ে ১০ টার দিকে ডাওরী বাজার ব্রিজ অতিক্রম করতে ব্রিজে ওঠে। এসময় ব্রিজটি মাঝখান দিয়ে ভেঙ্গে আরো যানবাহনসহ খালে পড়ে যায়। খবর পেয়ে লালমোহন থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। তারা ভেঙ্গে পরা ব্রিজে থাকা যানবাহন ও যাত্রীদের উদ্ধার করেন।
লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, ব্রিজ ভেঙ্গে ট্রাকসক অটো রিকশা খালে পড়েছে। এতে কারো কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে সকল যান চলাচল বন্ধ হয়ে গেছে।
ট্রাকসহ ব্রিজটি ভেঙ্গে পড়ায় যানবাহন ও যাত্রী পাড়াপাড়ে বিঘœ সৃস্টি হয়েছে। মানুষ এখন নৌকা দিয়ে পাড় হলেও কোন যানবাহন চলাচল করতে না পারায় দুর দুরান্ত থেকে আসা যাত্রীরা বিপাকে পড়েছে।
উল্লেখ্য, ভোলা-চরফ্যাশন মহাসড়ক সংস্কার কাজ করতে মূল বেইলি ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ নির্মাণ কাজ চলছে। যানবাহন ও মানুষ চলাচলের জন্য পাশ দিয়ে বাইপাশ ব্রিজটি নির্মাণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT