রুপাতলীর আবাসিক হোটেল থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা রুপাতলীর আবাসিক হোটেল থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা - ajkerparibartan.com
রুপাতলীর আবাসিক হোটেল থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা

3:19 pm , April 6, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রুপাতলী এলাকার আবাসিক হোটেল থেকে মাছ বিক্রেতার লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা হয়েছে। বুধবার মাছ ব্যবসায়ী মৃত রুবেল খন্দকারের স্ত্রী বিথী আক্তার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামী করা হয়েছে। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুপাতলী বাজারের এক ফল ব্যবসায়ী, মাহেন্দ্র চালক, আবাসিক হোটেল ব্যবসায়ীসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। এছাড়াও তাদের পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত নিজ বাসা ত্যাগ না করার নির্দেশ দেয়া হয়েছে।
নগরীর আবাসিক হোটেল স্বাধীনের দোতলার একটি কক্ষ থেকে মঙ্গলবার রাতে রুপাতলী বাজারের মাছ ব্যবসায়ী রুবেল খন্দকারের লাশ উদ্ধার করা হয়। সে বাকেরগঞ্জ উপজেলার গাড়–রিয়া এলাকার লতিফ খন্দকারের ছেলে। দুই সন্তানের জনক রুবেল ওই আবাসিক হোটেলে একটি কক্ষে ভাড়া থেকে মাছ ব্যবসা করতো।
রুবেলের স্বজনরা জানিয়েছেন, মাছ বিক্রির লক্ষাধিক টাকা ছিলো। ধারনা করা হচ্ছে ওই টাকা নেয়ার জন্য তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) লোকমান হোসাইন জানিয়েছেন, রুবেলের লাশের সাথে মাত্র ২৫০ টাকা পাওয়া গেছে। তার মৃত্যুর কারন ময়না তদন্ত প্রতিবেদন না পেলে বলা যাবে না। তার লাশের ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT