ভালো কাজ প্রচার না করলে তা কেউ জানবে না -পুলিশ কমিশনার ভালো কাজ প্রচার না করলে তা কেউ জানবে না -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
ভালো কাজ প্রচার না করলে তা কেউ জানবে না -পুলিশ কমিশনার

3:23 pm , March 29, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মো. শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) বলেছেন, পজেটিভ, নির্ভেজাল, প্রযুক্তিগত পুলিশিংয়ে মাধ্যমে সর্বাগ্রে এগিয়ে আছি। এই অবস্থান থেকে পিছিয়ে যাওয়ার সুযোগ নেই। মঙ্গলবার মহানগর পুলিশের মাসিক কল্যান সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে অনুষ্ঠিত ওই সভায় পুলিশ কমিশনার পুলিশের ভালো অর্জনগুলো অফিসিয়াল পেজে প্রচার করার গুরুত্বআরোপ করেন। এ সময় তিনি বলেন, আঁধারের সুন্দর হাসি যেমন কেউ দেখে না, তেমনি ভালো কাজ প্রচার না করলে তা কেউ জানবে না।
তিনি বলেন, শৃঙ্খলা আমাদের শক্তি, চেইন অব কমান্ড অবশ্যই পালনীয়, কারো বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ পেলে যথাযথ দৃষ্টান্তমূলক বিভাগীয় শাস্তির ব্যবস্থা রয়েছে। সুতরাং সবাইকে সতর্ক থেকে শৃঙ্খলার সাথে সবকিছু মোকাবিলা করে এগিয়ে যেতে হবে। তৎপরতা বাড়াতে হবে, কোন একজন সদস্যের অপরিনামদর্শী আচরণে জন্য যেন তা ক্ষুন্ন না হয়। সরকারি মালামালের সঠিক ব্যবহার করতে সংশ্লিষ্ট সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, সরকারি মালামাল জনগণের মালামাল, যতœসহকারে এগুলোর ব্যবহার করতে হবে। নির্ভেজাল আইন প্রয়োগ করে অপরাধ দমন ও নিয়মিত কমিউনিটি পুলিশিং সভা, শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক কার্যক্রম, ওপেন হাউজ ডে, বিট পুলিশিং কার্যক্রম সহ নানামুখি প্রশংসনীয় কর্মকা-ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।
কল্যাণ সভা শেষে পিআরএল গমনেচ্ছুক বিদায়ী সহকর্মীদের শুভেচ্ছা স্মারক প্রদান ও ভালো কাজ এবং বিভিন্ন আভিযানিক কাজের সফলতার জন্য বিভিন্ন পদমর্যাদার অফিসারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) খলিলুর রহমানের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর-দপ্তর) মোঃ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এ্যান্ড লজিস্টিকস্) মোঃ জুলফিকার আলী হায়দার, উপ পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত বিপিএম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT