গৌরনদীতে শিশু কন্যা খাদিজা হত্যা মামলা দায়ের গৌরনদীতে শিশু কন্যা খাদিজা হত্যা মামলা দায়ের - ajkerparibartan.com
গৌরনদীতে শিশু কন্যা খাদিজা হত্যা মামলা দায়ের

4:08 pm , February 18, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে নানা বাড়ির পুকুর থেকে ৪৩দিন বয়সের শিশু কন্যা খাদিজা ইসলাম রুকাইয়ার মৃতদেহ উদ্ধারের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই হারুন অর রশিদ জানান, উপজেলার কমলাপুর গ্রামের দেলোয়ার হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী হিমা আক্তার সন্তান প্রসাবের পূর্ব থেকেই একই উপজেলার বাদুরতলা গ্রামের বাবার বাড়িতে অবস্থান করে আসছিল। সিজারিয়ান অপারেশনে জন্ম নেওয়া পর নানি বাড়িতে অবস্থানরত শিশু কন্যা খাদিজা ইসলাম রুকাইয়া (বয়স ৪৩দিন)কে তার নানি জোহরা খানম বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে গোসল করিয়ে তাকে (খাদিজা) নানার বসত ঘরের ঘাটে শোয়াইয়া রাখে। এ সময় শিশু কন্যা খাদিজার মা হিমা আক্তার রান্না ঘরে রান্নার কাজ করছিল। কিছুক্ষন পর নানি জোহরা ঘরে গিয়ে নাতনি খাদিজাকে না দেখে স্বজনরা তাকে (খাদিজা) খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে নানা বাড়ির পুকুর থেকে খাদিজার মৃতদেহ উদ্ধার করে স্বজনরা। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় থানা পুলিশ খাদিজার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে খাদিজার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, ঘর থেকে ৪৩ দিনের শিশু কন্যা হামাগুড়ি দিয়ে পুকুরের পানিতে পড়তে পাড়ে না। শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে এসআই হারুন অর রশিদ জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT