বাবুগঞ্জে মামলা করায় বাদীর উপর আসামীদের হামলা বাবুগঞ্জে মামলা করায় বাদীর উপর আসামীদের হামলা - ajkerparibartan.com
বাবুগঞ্জে মামলা করায় বাদীর উপর আসামীদের হামলা

3:54 pm , February 9, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছিলেন ভ্যানচালক জাকির খান। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে বাদীসহ তার পরিবারের দুই নারীসহ চারজনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম এবং শ্লীলতাহানী করেছে। ঘটনাটি বাবুগঞ্জ উপজেলার চর উত্তর ভূতেরদিয়া গ্রামের। আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অর্থাভাবে আহতদের চিকিৎসা বন্ধ থাকায় বুধবার সকালে স্থানীয় আগরপুর বাজার থেকে হাত পেতে সাহায্য উত্তোলন করা হয়েছে। হামলার ঘটনায় আদালতে দ্বিতীয় দফায় মামলা দায়ের করা হয়েছে।
এজাহারে জানা গেছে, ওই গ্রামের ভ্যানচালক জাকির খানের সাথে জমি নিয়ে দীর্ঘদিন থেকে প্রতিবেশী কামরুজ্জামান মির্জার বিরোধ রয়েছে। ওই বিরোধের জেরধরে সম্প্রতি জাকির খান প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে কামরুজ্জামান মির্জার নেতৃত্বে তার সহযোগীরা গত ৫ ফেব্রুয়ারী বিকেলে ঘর উত্তোলন করতে যায়। এ সময় বাঁধা প্রদান করায় কামরুজ্জামানের নেতৃত্বে তার সহযোগী নাইম খান, তানভীর হোসেন, নয়ন খান, আব্দুল হাকিমসহ ১০/১২ জনে পরিকল্পিতভাবে জাকির হোসেনের উপর হামলা করে। জাকিরকে রক্ষা করতে এগিয়ে আসায় হামলাকারীরা তার (জাকির) মা ফাতেমা বেগমসহ চারজনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহতদের প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় ফাতেমা বেগমকে শেবাচিমে ভর্তি করা হয়েছে।
জাকির হোসেন অভিযোগ করেন, হামলার ঘটনায় আদালতে মামলা করার পর আসামিরা মামলা উত্তোলনের জন্য তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT