বাবুগঞ্জে মরিয়ম হত্যার দুই আসামী গ্রেপ্তার ধর্ষনের ঘটনা প্রকাশ হওয়ার ভয়ে এ হত্যা বাবুগঞ্জে মরিয়ম হত্যার দুই আসামী গ্রেপ্তার ধর্ষনের ঘটনা প্রকাশ হওয়ার ভয়ে এ হত্যা - ajkerparibartan.com
বাবুগঞ্জে মরিয়ম হত্যার দুই আসামী গ্রেপ্তার ধর্ষনের ঘটনা প্রকাশ হওয়ার ভয়ে এ হত্যা

3:02 pm , January 16, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ বাবুগঞ্জে ৫ সন্তানের জননী হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার বিধবা ওই নারীকে হত্যার কথা স্বীকার করেছে। রোববার জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলো- কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামের আতাহার ফকিরের ছেলে চা দোকানী সুমন ফকির (৩৫) ও একই এলাকার নরেনচন্দ্র শীলের ছেলে সেলুন ব্যবসায়ী শয়ন চন্দ্র শীল (১৯)। তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত সন্দেহে শনিবার রাতে পুলিশ তাদের নিজ নিজ দোকান থেকে আটক করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন সংবাদ সম্মেলনে জানিয়েছেন, সুমন ও শয়ন বিধবা মরিয়ম বেগমকে হত্যার কথা স্বীকার করেছে। তাদের বরাতে পুলিশ জানিয়েছে, দুই জন প্রতিবেশি হওয়ায় মরিয়ম ঘরে একা থাকা কথা জানাতো। গভীর রাতে তারা মরিয়মের ঘরে প্রবেশ করে। পরে তারা মরিয়মকে যৌন নির্যাতন করেছে। বিষয়টি নিয়ে স্থানীয়দের কাছে বিচার দেয়ার কথা জানায় মরিয়ম। এতে সুমন ও শয়ন বিধবাকে টেনে-হেচরে ঘর থেকে বের করে। পরে মাথায় আঘাত করে হত্যার পর লাশ সন্ধ্যা নদীতে ভাসিয়ে দিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানিয়েছেন, মরিয়মকে ধর্ষণ করা হয়েছে। দিনের বেলায় এ ঘটনা সকলে জেনে যাবে এই ভয়ে তাকে হত্যা করে রাতের আধারে নদীতে লাশ ভাসিয়ে দিয়ে প্রমান গোপন করতে চেয়েছিল তারা।
ময়না তদন্ত প্রতিবেদন এলে জানা যাবে ধর্ষন না যৌন নির্যাতন করা হয়েছে। বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, দুই আসামীকে আদালতে পাঠানো হয়েছে। তারা স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়ার কথা জানিয়েছে। জবানবন্দি না দিলে দুইজনকে রিমান্ডে নেয়ার রিমান্ড আবেদন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT