ইউএনও কার্যালয়ে হামলায় মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল ইউএনও কার্যালয়ে হামলায় মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল - ajkerparibartan.com
ইউএনও কার্যালয়ে হামলায় মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল

3:04 pm , January 3, 2022

বিশেষ প্রতিবেদক ॥ গত ১৮ আগস্ট সদর ইউএনও’র বাসভবনে রাতে হামলা ও আনসার বাহিনীর গুলিবর্ষণের ঘটনায় বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ ২৮ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় অভিযুক্তদের অব্যাহতি দেবার আবেদন সহ চূড়ান্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ। তদন্তকালে কোন স্বাক্ষী না পাওয়ায় চুড়ান্ত প্রদিবেদন দেয়ার কথা সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।
তবে এখনও আদালত ওই প্রতিবেদন গ্রহন না করলেও আগামী ফেব্রুয়ারি মাসে মামলাটির ধার্য দিনে পুলিশী প্রতিবেদনের বিষয়ে আদালত আদেশ প্রদান করবেন বলে জানা গেছে। গত ১৮ আগস্ট রাতে সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এলাকায় জাতীয় শোকদিবস উপলক্ষে টানানো ব্যানার অপসারন করা নিয়ে বিবাদ হয়।
এ ঘটনায় ইউএনও মুনিবুর রহমান কোতোয়ালি থানায় বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদেক আবদুল্লাহ সহ ৭০/৮০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। অপরদিকে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তৎকালীন ইউএনও মুনিবুর রহমান ও কোতোয়ালি থানার ওসি নুরুল ইসলামের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করা হয়। তবে ঘটনার আগেই এই দুজন কর্মকর্তার বদলীর আদেশ হয়েছিল। ঘটনার মাস কয়েক পরে দুজনেই বরিশাল ত্যাগ করেন।
সরকারের উচ্চ পর্যায়ের ইচ্ছায় ঘটনার ৫ দিনের মাথায় স্থানীয় প্রশাসন ও মেয়র সাদিক আব্দুল্লাহর মধ্যে সমঝোতার মাধ্যমে ‘ভুল বোঝাবুঝির অবসান’ হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT