লালমোহনে গাছের সঙ্গে বিদ্যুতের ক্যাবলে আতঙ্ক লালমোহনে গাছের সঙ্গে বিদ্যুতের ক্যাবলে আতঙ্ক - ajkerparibartan.com
লালমোহনে গাছের সঙ্গে বিদ্যুতের ক্যাবলে আতঙ্ক

2:15 pm , November 24, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর ১১ হাজার ভোল্টেজের ক্যাবল (তার) ইন্সুলেটরের মাধ্যমে গাছের সঙ্গে জুড়ে দিয়েছে কর্তৃপক্ষ। উপজেলার কর্তারহাট-গজারিয়া সড়কের মাঝখানে সৈনিক বাজারের পশ্চিম পাশে একটি চালতা গাছের সঙ্গে ক্যাবল জুড়ে দেয় পিডিবি কর্তৃপক্ষ। যার ফলে ইতোমধ্যে মারা যায় গাছটি। একই সাথে এলাকাবাসীর মধ্যেও বিরাজ করছে আতঙ্ক। পিডিবি কর্তৃপক্ষের এমন দায়িত্বজ্ঞানহীন কা-ে ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মাঝে।
ওই এলাকার বাসিন্দা মনজুর রহমান বলেন, গাছের সঙ্গে বিদ্যুতের তার, এটি সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীন কাজ। যার ফলে এখান দিয়ে যাতায়াত করা মানুষজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দ্রুত গাছের সঙ্গে থাকা বিদ্যুতের তারটি অপসারনের দাবী জানাচ্ছি।
এব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর চরফ্যাসন শাখার আবাসিক প্রকৌশলী (আরই) মো. মিজানূর রহমান জানান, গাছের সঙ্গে বিদ্যুতায়িত হতো। যার জন্য একটি ইন্সুলেটরের মাধ্যমে ওই গাছের সঙ্গেই তার লাগিয়ে দেয়া হয়েছে। গাছের মালিক যদি গাছ কাটতে চায় তাহলে আমরা ওই ইন্সুলেটরটি খুলে দিবো। তবে গাছের সঙ্গে বিদ্যুতের তার লাগানো কতটুকু যৌক্তিক, তার সঠিক উত্তর দিতে পারেনি এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT