গৌরনদীতে স্কুলের আলমারি থেকে দুইশ’ ব্যালট পেপারের মুড়ি উদ্ধার গৌরনদীতে স্কুলের আলমারি থেকে দুইশ’ ব্যালট পেপারের মুড়ি উদ্ধার - ajkerparibartan.com
গৌরনদীতে স্কুলের আলমারি থেকে দুইশ’ ব্যালট পেপারের মুড়ি উদ্ধার

3:10 pm , September 12, 2021

পরিবর্তন ডেস্ক ॥ বিদ্যালয়ের আলমারিতে কলম খুঁজতে গিয়ে দুইশ’ ব্যালট পেপারের মুড়িপত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।
রবিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাঘমারা বড় দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলমারি থেকে মুড়িপত্রগুলো উদ্ধার করা হয়। জানা গেছে, উদ্ধার হওয়া মুড়িপত্রগুলো সদ্য সমাপ্ত হওয়া গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড নির্বাচনের।
ওই স্কুলের দপ্তরি কাম নাইটগার্ড মিন্টু বয়াতি জানান, দুপুরে স্কুলের আলমারিতে কলম খুঁজতে গিয়ে ব্যালট পেপারের মুড়িপত্রগুলো পাওয়া যায়। পরে বিদ্যালয়ের শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বিষয়টি অবহিত করা হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক আব্দুল লতিয় জানান, বিষয়টি ইতিমধ্যে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।
ওই ওয়ার্ডের পরাজিত মেম্বার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল আহসান খোকন জানান, নির্বাচনের শুরু থেকেই অনিয়মের বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করেও কোন সুফল পাওয়া যায়নি। এখন ব্যালট পেপারের মুড়িপত্র পাওয়ায় নির্বাচনে অনিয়ম হওয়ার বিষয়টি পরিস্কার হলো। একই কথা জানান, পরাজিত সংরক্ষিত সদস্য সিপ্রা রানী। তারা বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান। উল্লেখ্য সদ্য সমাপ্ত হওয়া বার্থী ইউনিয়নের ২ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য হিসেবে সোবাহান হাওলাদার ও সংরক্ষিত সদস্য হিসেবে শাহানাজ বেগম নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, এবিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT