বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিদ্যুত স্পৃষ্টে আহত পল্লী বিদ্যুৎ কর্মী বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিদ্যুত স্পৃষ্টে আহত পল্লী বিদ্যুৎ কর্মী - ajkerparibartan.com
বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিদ্যুত স্পৃষ্টে আহত পল্লী বিদ্যুৎ কর্মী

2:56 pm , August 31, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৈদ্যুতিক সংযোগের রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজ করতে গিয়ে পল্লী বিদ্যুতর এক কর্মী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টায় দুর্ঘটনার শিকার লাইনম্যান আমানুদ্দিনকে (২৭) নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক।
তার সহকর্মী হেলাল উদ্দিন বলেন, লাইনের রুটিন চেকআপের উদ্দেশ্যে রাত সাড়ে ৮ টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন একটি বৈদ্যুতিক খুঁটিতে ওঠে আমান। কিন্তু বৃষ্টির কারণে খুঁটি ও ক্যাবল ভেজা থাকার কারনে বৈদ্যুতিক শকের শিকার হন তিনি। এরপর প্রায় ২০ ফুট উঁচু খুঁটি থেকে ছিটকে পড়ে আমান। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।
তবে দায়িত্বরত চিকিৎসকেরা জানিয়েছেন, আমানের শরীরের প্রায় ৩০ শতাংশ অংশ পুড়ে গেছে। এই অবস্থায় তার উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু দীর্ঘদিন যাবৎ বরিশাল শেরে বাংলা হাসপাতালের বার্ন ইউনিট চিকিৎসক সংকটের মুখে ওই ইউনিট বন্ধ হয়ে রয়েছে। তাই দ্রুত রোগীকে ঢাকায় নিতে পরামর্শ দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT