সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২ সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২ - ajkerparibartan.com
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

3:14 pm , August 10, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ছাত্রলীগ নেতাসহ দুই যুবক নিহত হয়েছে। সোমবার দিনগত রাত দেড়টায় বান্দ রোডে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো নগরীর ভাটিখানা সেকশন রোড এলাকার বাসিন্দা ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ হোসেন রুবেল (৩০) এবং কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী উজ্জল মাতুব্বর (৩৫)। পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গতকাল মঙ্গলবার বাদ আছর সেকশন রোড জামে মসজিদ মাঠে জানাজা শেষে উভয়ের লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।
শেবাচিমের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, গভীর রাতের দিকে হাসপাতালের সামনে বান্দ রোডে নিয়ন্ত্রন হারিয়ে ফুটপাত ও বৈদ্যুতিক পোষ্টের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় ওই দুই যুবক। তাৎক্ষনিক তাদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।
কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, আমতলার মোড় সংলগ্ন এলাকায় ওই দুই যুবককে বহনকারী মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে যায়। এরপর মোটরসাইকেলটির সাথে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক পোষ্টের ধাক্কা লাগে। এতে ওই দুই যুবকের মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT