নগরীতে ফেন্সিডিলসহ আটক-৩ নগরীতে ফেন্সিডিলসহ আটক-৩ - ajkerparibartan.com
নগরীতে ফেন্সিডিলসহ আটক-৩

3:19 pm , August 9, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর বৈদ্যপাড়া এলাকা থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার রাতে পরিচালিত অভিযানে আটক মাদক বিক্রেতাদের মধ্যে রয়েছেন দুই নারী। এরা হলো- চরবাড়িয়া ইউনিয়নের মো. আলী খান তোতা মিয়ার ছেলে ও নগরীর কালুশা সড়কের ভাড়াটিয়া মাসুম খান বুলেট (৪১), চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকার শিকদার বাড়ির মৃত মোহাব্বত আলী শিকদারের মেয়ে পারভিন বেগম (৪০) ও যশোরের শার্শা ১ নং কলোনির বাগাছড়া বকুলতলার গ্রামের নজরুল ইসলামের স্ত্রী রিজিয়া আক্তার তানিয়া (৪২)। এছাড়াও
অভিযানের টের পেয়ে পালিয়ে গেছে শার্শা এলাকার ফজর আলী গাইনের ছেলে ইকবাল হোসেন।
পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে নগরীর বৈদ্যপাড়া এলাকায় তানিয়া পারভীনের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি দল। সেখান থেকে ২০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়। এছাড়া মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তবে ঘটনাস্থলে উপস্থিত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন কৌশলে পালিয়ে যায়।
মিডিয়া সেলের দায়িত্বরত পুলিশ সদস্য ওবায়দুল হক খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
জানা গেছে, কালুশাহ সড়কে বাসা নিয়ে থাকেন আর সেখানে বসেই মোবাইল ফোনের মাধ্যমে গড়ে তুলেছে মাদকের ভয়াল সিন্ডিকেট। দীর্ঘদিন ধরে তানিয়া যশোর থেকে ফেন্সিডিলের চালান নিয়ে বুলেটের কাছে আসে। পরে নগরীতে মাদক বিক্রেতাদের কাছে কৌশলে বিক্রি করে। এর আগেও এক আইনজীবীর চেম্বার থেকে বুলেটের ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। অজ্ঞাত কারনে পার পেয়ে যায় বুলেট। গত বছর যশোরে ফেন্সিডিল আনতে গিয়া আটক হয় বুলেটের সহযোগীরা। তখন পালিয়ে আসে বুলেট। সেই মামলায়ও বুলেট আসামী।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT