আজ নগরীসহ জেলায় ১৫১ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা আজ নগরীসহ জেলায় ১৫১ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা - ajkerparibartan.com
আজ নগরীসহ জেলায় ১৫১ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা

3:00 pm , August 6, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ আজ নগরীসহ জেলার ১৫১টি কেন্দ্রে করোনা টিকা দেওয়ার প্রস্তুতি নিয়েছে স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে বরিশাল সিটি করপোরেশনের ৬৪টি কেন্দ্রে ও জেলার ১০ উপজেলায় ৮৭টি কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে। শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রতিটি বুথে ২০০ জন করে দেয়া হবে প্রথম ডোজ টিকা।
গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার ডা. মো. ফয়সাল হাসবুন। তিনি জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী শনিবার টিকা দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে। বরিশাল সিটি করপোরেশন এলাকায় ৬৪টি কেন্দ্রে টিকা দেয়া হবে। যেখানে ১৮ হাজারের মতো নাগরিককে টিকা দেওয়ার চিন্তা-ভাবনা রয়েছে। আর এ কার্যক্রমে স্বাস্থ্যকর্মীসহ ২৫০ স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে।এদিকে জেলার সিভিল ডা. মনোয়ার হোসেন জানান, বরিশাল জেলার সব উপজেলায় মোট ৮৭টি কেন্দ্রে টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে। প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথ অর্থাৎ মোট ২৬১টি বুথ থাকবে। প্রতিটি বুথে দু’জন করে টিকা দেয়া কর্মী থাকবেন। প্রতিটি বুথে একদিনে ২০০ জনকে টিকা দেওয়া হবে। এক্ষেত্রে বরিশাল সিটি করপোরেশন ব্যতীত জেলায় আাগামী শনিবার ৫২ হাজার ২০০ জনকে টিকা দেওয়ার কথা রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT