হিজলায় গনধোলাই দিয়ে চার ডাকাতকে পুলিশে সোপর্দ হিজলায় গনধোলাই দিয়ে চার ডাকাতকে পুলিশে সোপর্দ - ajkerparibartan.com
হিজলায় গনধোলাই দিয়ে চার ডাকাতকে পুলিশে সোপর্দ

3:21 pm , July 27, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলা উপজেলার একতা বাজার এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের চার সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের নৌ-পুলিশের কাছে সোপর্দ করা হয়।
আটক ডাকাত দলের সদস্যরা হলো-হিজলা উপজেলার লক্ষ্মীপুর এলাকার কামাল মাতুব্বরের ছেলে সুজন মাতুব্বর, মাটিয়ালা এলাকার বাকের তফাদারের ছেলে মাসুদ তফাদার ও চাঁদপুরের হাইমচর উপজেলার শেখ অন্তর বেপারীর ছেলে ইকবাল হাসান বেপারী এবং একই উপজেলার তাইম হোসেনের ছেলে রুবেল হোসেন। স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাতে হিজলা উপজেলার ধুলখোলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে জেলেদের একটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের ৮-৯ জন সদস্য এতে অংশ নেন। তারা এ সময় জেলেদের ট্রলারে হামলা চালিয়ে নগদ টাকাসহ সব মালামাল লুটে নেন।
বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাদশা সরদার নামের এক জেলেকে গুরুতর আহত করেন। এছাড়া জেলেদের মাঝি মো. ইউনুসসহ সাতজনকে মারধর করে মেঘনা নদীতে ফেলে দেন ডাকাতরা।
জেলেদের ট্রলারে থাকা সাতজনের বাড়িই হিজলা উপজেলার বিভিন্ন এলাকায়। জেলে ট্রলারের মাঝি মো. ইউনুস জানান, পালিয়ে যাওয়ার সময় তারা ট্রলারের তলা ভেঙে দিলে পানি উঠতে শুরু করে। একপর্যায়ে ট্রলারটি নদীতে তলিয়ে যায়।
এ সময় আমাদের চিৎকারে অন্য জেলেদের ট্রলার এসে উদ্ধার করে। পরে গুরুতর আহত জেলে বাদশা সরদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি আরও বলেন, মঙ্গলবার বেলা ১১টার দিকে ডাকাতিতে অংশ নেয়া হিজলার একতাবাজার সংলগ্ন খালে একটি ট্রলার থামানো দেখতে পাই। পাশে চারজন লোক ছিলেন। এরমধ্যে একজনের সঙ্গে ডাকাত দলের একজনের চেহারা মিল খুঁজে পাই। এসময় স্থানীয় লোকজনদের সহায়তায় তাদের ঘেরাও করা হয়।
পরে স্থানীয়দের জেরার মুখে তারা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, জনতার হাতে ধরা পড়া চার ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT