বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্বশরীরে পরীক্ষা গ্রহন শুরু বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্বশরীরে পরীক্ষা গ্রহন শুরু - ajkerparibartan.com
বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্বশরীরে পরীক্ষা গ্রহন শুরু

1:16 pm , June 24, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) স্থগিত থাকা সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্বশরীরে গ্রহণ করা শুরু হয়েছে। বৃহস্পতিবার দুটি বিভাগের পরীক্ষা নেয় প্রতিষ্ঠানটি। পরিস্থিতি স্বাভাবিক থাকলে করোনা পরিস্থিতিতে স্থগিত হওয়া সকল বিভাগের সেমিস্টার পরীক্ষা গুলো এভাবে নেয়া হবে বলে নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এর আগে গত ১৫ জুন থেকে অনলাইনে মিডটার্ম পরীক্ষা নেয়া শুরু করে প্রতিষ্ঠানটি।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.সুব্রত কুমার দাস জানান, দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ২য় সেমিস্টার ও গণিত বিভাগের ১ম বর্ষের ২য় সেমিস্টার পরীক্ষা গ্রহণ শুরু করে তারা।পরীক্ষার হলে প্রতিটি শিক্ষার্থীর আসন নির্দিষ্ট দূরত্বে রাখা সহ স্বাস্থ্য বিধি পালনে যথাযথ উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া একজন শিক্ষার্থী শারীরিক ভাবে কিছুটা অসুস্থ হওয়ায় তাকে আইসোলেশন সেন্টারে (আলাদা) পরীক্ষা নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মুহসিন উদ্দিন বলেন, করোনা পরিস্থিতিতে শিক্ষা-কার্যক্রম বন্ধ হবার পরে যেসকল বিভাগে সেমিস্টার পরীক্ষা স্থগিত হয়েছিল সেগুলো নেয়া শুরু হয়েছে। সরকারিভাবে নতুন কোন নির্দেশনা না আসা পর্যন্ত এভাবে পরীক্ষা গ্রহণ চলমান থাকবে। এছাড়া গত ১৫ই জুন থেকে অনলাইন প্লাটফর্ম ‘জুম’ এ মিডটার্ম পরীক্ষা চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT