গৌরনদীতে দুই সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষে নিহত ১ গৌরনদীতে দুই সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষে নিহত ১ - ajkerparibartan.com
গৌরনদীতে দুই সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষে নিহত ১

3:52 pm , June 21, 2021

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে সোমবার দুপুরে দুই সদস্য প্রার্থীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের প্রার্থীর চাচা নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছে। ভোট কেন্দ্রে ভোট গ্রহন সাময়িক স্থগিত করার পরে পুনরায় সোয়া ২ টায় ভোট গ্রহন শুরু হয়েছে। ভোট কেন্দ্রে অতিরিক্ত পুলিশ, র‌্যাব বিজিপি মোতায়েন করা হয়েছে। প্রত্যক্ষদর্শী, স্থাণীয়রা জানান, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য পদে প্রার্থী হন মোঃ মন্টু হাওলাদার (৫৫) (টিউবয়েল) ও মোঃ ফিরোজ মৃধা (৪৮) (মোড়গ)। সোমবার ৫নং কমলাপুর সরকারি প্রার্থমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট গ্রহনের সময় দুপুর ১টার দিকে দুই পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কেন্দ্রের বাইরে সংঘর্ষে ২০/২৫ টি শক্তিশোলি বোমার বিস্ফোরন ঘটে। ভোটাররা দিকবিদিক ছুটাছুটি করতে থাকে। প্রিজাংডিং অফিসার ভোট গ্রহন সাময়িকভাবে বন্ধ করে দেন। প্রার্থী মন্টু হাওলাদারের পুত্র এজেন্ট সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, জাল ভোট দিতে আসলে আমি বিষয়টি চ্যালেঞ্জ করার পর ফিরোজ মৃধার নেতৃত্বে ৪০/৫০ জন সন্ত্রাসী লাঠিসোটা, ধারাল অস্ত্র ও বোম,নিয়ে হামলা চালায়। এ অভিযোগ অস্বীকার করে প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ ফিরোজ মৃধা পাল্টাা অভিযোগ করে বলেন, আমার সমর্থকদের উপর মন্টুর নেতৃত্বে সন্ত্রাসী সমর্থকরা বোমা হামলা চালায়। এ সময় আমার চাচাতো ভাই মৌজে আলী মৃধা (৬৪) আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মনতোষ হালদার বলেন, নিহতের শরীরে বোমার স্প্রিন্টারের আঘাতের চিহ্ন রয়েছে।
কেন্দ্রের প্রিজাংডিং অফিসার আবু বকর সিদ্দিক বলেন, ভোট কেন্দ্রে কোন ঘটনা ঘটেনি। কেন্দ্রে বাইরে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে বলে শুনেছি। তবে সংঘর্ষের কারনে দুপুর ১টা থেকে সোয়া ২টা পর্যন্ত ভোট গ্রহন স্থগিত করা হয় পরে পুনরায় ভোট গ্রহন শুরু হয়। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, পরিস্থিতি সম্পূর্ন নিয়ন্ত্রনে রয়েছে। শান্তিপূর্নভাবে পুনরায় ভোট গ্রহন শুরু হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT