ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন - ajkerparibartan.com
ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন

3:19 pm , May 3, 2021

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলার নীলখোলা এলাকায় জমিজমা নিয়ে বিরোধের সূত্রধরে প্রতিপক্ষ যুবককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছে দুই যুবক ও এক নারী।
গৌরনদী মডেল থানার এসআই মোঃ শাহজাহান জানান, রোববার দুপুরে তার মুঠোফোনে কল করে এক ব্যক্তি জানান, ভুরঘাটা থেকে মাহিন্দাযোগে ইয়াবা নিয়ে টরকী যাচ্ছে মাহিন্দা চালক। এমনকি সে (তথ্যপ্রদানকারী ব্যক্তি) ওই মাহিন্দ্রায় রয়েছে। পরে টরকী নীলখোলা এলাকায় মহাসড়কের উপর ওই মাহিন্দ্রাটিকে থামানোর জন্য সিগন্যাল দেই। মাহিন্দ্রাটি থামানোর পরপরই দুই যুবক পালিয়ে যাচ্ছিলো। এসময় তাদের দেহ তল্লাশী করে দশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ওই দুই যুবককে আটক করা হয়। আটককৃতরা হল উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার পুত্র আমির মৃধা (৩০) ও বড় কসবা এলাকার আনোয়ার তালুকদারের পুত্র হৃদয় তালুকদার (১৯)।
পরবর্তীতে আটককৃত দুইজনকে থানায় নিয়ে আসলে তারা (আটককৃতরা) জানান, আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের মাইনুদ্দিন মৃধার স্ত্রী শাহিনা বেগমের সাথে একই গ্রামের মাহিন্দ্রা চালক নাইম মৃধার জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। রোববার দুপুরে ওই মহিলা মাহিন্দ্রা চালক নাইম মৃধাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার জন্য আটককৃত আমির ও হৃদয়কে নিয়ে পরিকল্পনা করে নিজেরাই ফেঁসে যায়।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এঘটনায় আটককৃত দুইজনসহ পলাতক শাহিনা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT