স্বরূপকাঠির বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার মজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ স্বরূপকাঠির বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার মজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ - ajkerparibartan.com
স্বরূপকাঠির বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার মজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী আজ

3:25 pm , April 19, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ স্বরূপকাঠি (নেছারাবাদ) উপজেলার বিশিষ্ট শিক্ষাবিদ, রাজনীতিক ও সমাজসেবক মাস্টার মো. মজিবুর রহমানের ১৬তম মৃত্যুবার্ষিকী আজ (১৯ এপ্রিল)। ২০০৫ সালের এই দিনে তিনি ইন্তেকাল করেন।
মাস্টার মো. মজিবুর রহমান ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির (ফেডারেশন) পিরোজপুর জেলার সিনিয়র সহ সভাপতি, সেক্রেটারি ও নেছারাবাদ উপজেলার সভাপতি। তিনি আলকিরহাট হক উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন।
রাজনৈতিক জীবনে তিনি জাতীয় পার্টির একজন নিবেদিত নেতা ছিলেন। দীর্ঘদিন তিনি নেছারাবাদ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়াও এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে তিনি সমাজসেবায় বিশেষ ভূমিকা রাখেন।
মাস্টার মো. মজিবুর রহমানের ১৬ তম মৃত্যুবার্ষিকীতে সবার দোয়া কামনা করেছেন মরহুমের ছেলে ঢাকা নটরডেম কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক, ভাষাপ্রকাশ’র সত্বাধিকারী, বিশিষ্ট লেখক ও গবেষক ড. মিজান রহমান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT