বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্জল ইদ্রিস মিয়া সবুজের ইন্তেকাল বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্জল ইদ্রিস মিয়া সবুজের ইন্তেকাল - ajkerparibartan.com
বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্জল ইদ্রিস মিয়া সবুজের ইন্তেকাল

3:05 pm , February 23, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন নগরীর স্বনামধন্য সাউথ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী সদাহাস্যজ্জল মো. ইদ্রিস মিয়া সবুজ (৬৩)। গতকাল মঙ্গলবার ভোর রাতে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি.শ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার কাঠালিয়া উপজেলার নিজ গ্রামে প্রথম নামাজে জানাজা ও নগরীর মুসলিম গোরস্থান মাঠে দ্বিতীয় জানাজা হয়। পরে মুসলিম গোরস্থানে দাফন করা হয়েছে। সাউথ এ্যাপোলো ডায়াগনষ্টিক সেন্টারের প্রশাসনিক কর্মকর্তা উজ্জ্বল জানান, বেশ কয়েক দিন পূর্বে তার করোনা পজেটিভ হয়। এছাড়াও তার উচ্চ রক্তচাপসহ একাধিক সমস্যা ছিলো। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেছেন।
প্রশাসনিক কর্মকর্তা আরো জানান, ঢাকা থেকে প্রথমে মরহুমের মরদেহ বিএম কলেজের সামনে নিজ বাসায় আনা হয়। পরে তার দীর্ঘ দিনের কর্মস্থল সাউথ এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে আনা হয়। এখানে দীর্ঘদিনের বন্ধুর লাশ দেখে ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক, চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীগণ শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ নগরীর গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সেখান থেকে বিকেলে তার লাশ গ্রামের বাড়ি কাঠালিয়ায় নিয়ে যাওয়া হয়। নিজ গ্রামে প্রথম জানাজা শেষে মরদেহ আবার নগরীতে নিয়ে আসা হয়। এশার নামাজের পর মুসলিম গোরস্থান মাঠে দ্বিতীয় জানাজা হয়। পরে মুসলিম গোরস্থানে দাফন করা হয়েছে।
ব্যক্তিগত জীবনে অত্যন্ত সদালাপি, নিষ্ঠাবান ও পরিশ্রমী মানুষ হিসেবে নগরীতে পরিচিত ইদ্রিস মিয়া সবুজের মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্তপরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টু ও সাধারণ সম্পাদক কাজী মিরাজ। এক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT