পুলিশ জনগণ পরস্পর বন্ধু -পুলিশ কমিশনার পুলিশ জনগণ পরস্পর বন্ধু -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
পুলিশ জনগণ পরস্পর বন্ধু -পুলিশ কমিশনার

3:15 pm , January 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ কাউনিয়া থানার ওপেন হাউজ ডে সভা হয়েছে। গতকাল বৃহস্পতিবার থানা চত্বরে এ সভা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। এ সময় তিনি বলেছেন, পুলিশ জনগণ পরষ্পর বন্ধু। বর্তমান পুলিশ নারী ও শিশু বান্ধব। জনগনের সাথে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখে নির্ভেজাল আইন প্রয়োগ করে অপরাধ দমন করার পরামর্শ দিয়েছেন। এর মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব বলে মন্তব্য করেছেন তিনি।
এ সময় তিনি আরো বলেন, ওপেন হাউজ ডে একটি জনকল্যাণমূলক জবাবদিহি প্লাটফর্ম। কাজের স্বচ্ছতা বজায় রেখে সাধারণ মানুষের কষ্ট লাঘব করে ন্যায় বিচার নিশ্চিত করতে এই ওপেন হাউজ ডে। ওপেন হাউস ডে’র মাধ্যমে দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী কর্মকর্তার কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা হয়। তাই জনগণ যতবেশি পুলিশকে তথ্য দিয়ে পাশে থেকে সহায়তা করবে। ততো বেশি বেশি তথ্য জেনে দোরগোড়ায় নির্ভেজাল সেবা পৌঁছে দেয়া সম্ভব বলে জানিয়েছেন পুলিশ কমিশনার। সভার বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেন, থানা সবার জন্য উন্মুক্ত। সংশ্লিষ্ট বিট পুলিশিং কার্যালয়ও থানা সমতূল্য। যার যা অভিযোগ আছে তা বিট অফিসারকে জানাতে পারেন। যেখানে সরাসরি শীর্ষ কর্মকর্তা পর্যন্ত সমস্যা জানাতে পারছেন সেখানে থানায় কোন দালালের জায়গা নেই।
উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নকল্পে অভিযোগ সরাসরি উপস্থাপন করতে পারেন ওপেন হাউজ ডে সভায়। পুলিশের সর্বস্তরের কর্মকর্তা তা সাধ্যমত আমলে নিয়ে সমাধান করেন। সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ ফজলুল করীম, ওসি আজিমুল করীম, টিআই বিদ্যুৎ চন্দ্র দে, পুলিশ পরিদর্শক মোঃ ছগির হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT