মঠবাড়িয়ায় মেয়েকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় মায়ের পা ভেঙ্গেছে বখাটেরা মঠবাড়িয়ায় মেয়েকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় মায়ের পা ভেঙ্গেছে বখাটেরা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় মেয়েকে উক্ত্যক্তের প্রতিবাদ করায় মায়ের পা ভেঙ্গেছে বখাটেরা

3:17 pm , January 5, 2021

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় আফরোজ জাহান মিম (১৩) নামে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে উক্ত্যক্তের প্রতিবাদকরায় ওই ছাত্রীর মায়ের পা ভেঙ্গে দিয়েছে বখাটেরা। এঘটনায় ওই স্কুল ছাত্রীর নানা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করলে বিবাদীরা আদালতে থেকে জামিনে এসে মামলা তুলে নিতে বাদী ও সাক্ষীদের হুমকি দিয়ে আসছে। এব্যাপারে মামলার বাদী সোমবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
মামলা ও সাধারণ ডায়েরী সূত্রে জানাগেছে, উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মারিশাস প্রবাসী নজরুল ইসলামের মেয়ে আফরোজ জাহান মিম স্কুলে আসা যাওয়ার পথে ও বিভিন্ন সময় একই গ্রামের মতিউর রহমান মৃধার ছেলে তিন সন্তানের জনক ইলিয়াস সুমন প্রায়ই উক্ত্যক্তসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনাটি ওই স্কুল ছাত্রী তার মাকে জানায়। পরবর্তীতে ওই স্কুলছাত্রীর মা আফিফা বেগম গত ১৯ ডিসেম্বর সুমনের কাছে ঘটনাটি জিজ্ঞেস করলে সুমন ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে আফিফার উপর হামলা করে ডান পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয়রা আফিফাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু আফিফার অবস্থার অবনতি ঘটলে বরিশাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। মামলার বাদী শাহজাহান মিয়া জানান, এঘটনায় ২৯ ডিসেম্বর বখাটে সুমনসহ ৪জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করি। কিন্তু আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আমাকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন রকম হুমকি প্রদান করায় সোমবার মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আঃ জাঃ মোঃ মাসুদুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT