মহানগর আ’লীগ সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীরের মায়ের ইন্তেকাল মহানগর আ’লীগ সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীরের মায়ের ইন্তেকাল - ajkerparibartan.com
মহানগর আ’লীগ সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীরের মায়ের ইন্তেকাল

3:10 pm , December 18, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীরের মা রাবেয়া বেগম ইন্তেকাল করেছেন। গতকাল শুক্রবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি.শ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ৬ পুত্র ও দুই কন্যাসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। নগরীর নিউ ভাটিখানার আকন ভিলার বাসিন্দা মৃত আব্দুল আজিজ আকন মিয়ার স্ত্রী ছিলেন তিনি।
শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, মঙ্গলবার রাবেয়া বেগমকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির আগেই তার নমুনা পরীক্ষা করা হয়েছিল। তখন তার রিপোর্ট পজিটিভ আসে। তার জ¦র, কাশি ও শ্বাসকষ্ট ছিল। শুক্রবার ভোর থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায় এবং শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।
মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর জানান, তার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। এক সপ্তাহ আগে হঠাৎ করে জ্বর ও কাশিতে আক্রান্ত হন তিনি। এরপর করোনা সন্দেহে তার নমুনা পরীক্ষা করানো হয়। ১৬ ডিসেম্বর তার রিপোর্ট পজিটিভ আসে। ওই দিন রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে তার মৃত্যু হয়। বাদ আসর নগরীর আমানতগঞ্জ ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তার মরদেহ মুসলিম গোরস্থানে দাফন করা হয়।
মরহুমার জানাজা নামাজ বাদ আছর নগরীর আমানতগঞ্জ ঈদ গা ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের পূর্বে মরহুমার কফিনে পুস্পস্তবক অর্পন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জানাজা নামাজে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, জেলার সহ-সভাপতি সৈয়দ আনিছুর রহমান, এ্যাড. আফজালুল করিম, এ্যাড মজিবর রহমান, বিএনপি নেতা এ্যাড আলী হায়দার বাবুল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিলন ভুইয়া, ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর রহমান বাদশা, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন প্রমুখ। জানাজা শেষে মরহুমাকে নগরীর মুসলিম (আঞ্জুমান-ই হেমায়েত- ই-ইসলাম) গোরস্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT