বিএম কলেজ অধ্যক্ষ হলেন মু. জিয়াউল হক বিএম কলেজ অধ্যক্ষ হলেন মু. জিয়াউল হক - ajkerparibartan.com
বিএম কলেজ অধ্যক্ষ হলেন মু. জিয়াউল হক

3:03 pm , November 25, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক। মঙ্গলবার শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ রাষ্ট্রপতির আদেশক্রমে এই প্রজ্ঞাপন জারি করেন।
এতে আরো উল্লেখ করা হয়, পিআরএল গমনের সুবিধার্থে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের এই কর্মকর্তাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নামের পাশে বর্নিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হয়েছে।
মু. জিয়াউল হক ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ছিলেন। এর আগে তিনি বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডেরও চেয়ারম্যান ছিলেন অধ্যাপক জিয়াউল হক। পাশপাশি দীর্ঘদিন কর্মরত ছিলেন সরকারি ব্রজমোহন কলেজের অর্থনীতি বিভাগে।
বিএম কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলামিন সরোয়ার বলেন, বৃহস্পতিবার বিএম কলেজের অধ্যক্ষ পদে যোগদান করবেন মু. জিয়াউল হক স্যার।
প্রসঙ্গত, ৫ মাস পর অধ্যক্ষ পেয়েছে সরকারি ব্রজমোহন কলেজ। অধ্যাপক মু. জিয়াউল হক এই কলেজের ৬৬তম অধ্যক্ষ। এর আগে টানা ২৯ মাস অর্থাৎ চলতি বছরের মে মাস পর্যন্ত কলেজের অধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেন শফিকুর রহমান সিকদার। ২৯ মে তিনি ৬৫ তম অধ্যক্ষ হিসেবে বিএম কলেজ থেকে তিনি অবসর গ্রহণ করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT