চার সন্তানের জনকের ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা চার সন্তানের জনকের ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা - ajkerparibartan.com
চার সন্তানের জনকের ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা

3:22 pm , October 9, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদীতে টাকার প্রলোভনে একাধিকবার ধর্ষনে অন্ত.সত্ত্বা শারীরিক ও মানষিক প্রতিবন্ধী (১৫) কিশোরী। ঘটনাটি ঘটেছে উপজেলার বাটাজোর গ্রামে। এ ঘটনায় প্রতিবন্ধির বাবা বাদী হয়ে ধর্ষক চার সন্তানের জনককে আসামী করে গৌরনদী মডেল থানায় মামলা করেছে। আসামী হলো-বাটাজোর গ্রামের আরজ আলী বেপারীর ছেলে সিরাজুল ইসলাম বেপারী (৫০)। তিনটি বিয়ে করা ও চার সন্তানের জনক সে। প্রতিবন্ধির বাবা অভিযোগ করে বলেন, সিরাজুল সরলতার সুযোগ নিয়ে টাকার প্রলোভন দেখিয়ে নির্জন ঘরে ও নৌকায় নিয়ে তার প্রতিবন্ধী কন্যাকে একাধিকবার ধর্ষণ করে। এতে প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি ধর্ষক সিরাজের ছেলে ও বাড়ির লোকজনদের জানানো হয়। তারা স্থানীয় প্রভাবশালীদের নিয়ে বিষয়টি ধামাচাঁপা দেয়ার চেষ্টা চালায়। কিশোরীর ভাবী জানায়, তিনদিন পূর্ব থেকে প্রতিবন্ধি ননদ বমি করে। বুধবার বাটাজোর বন্দরের এক ডাক্তারের কাছে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে রক্ত ও প্রসাব পরীক্ষার পর অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। তখন ননদকে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে সে সিরাজুল বেপারীকে দেখিয়ে দেয় এবং ধর্ষণের বর্ননা দেয়।
স্থানীয় সেলিম হাওলাদার জানান, প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনা ধামাচাঁপা দেয়ার জন্য একটি প্রভাবশালী মহল সিরাজের পক্ষ নিয়ে কাজ করছে। অপরদিকে বাটাজোর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান জানিয়েছেন, ইউপি চেয়ারম্যান এলাকায় নেই। তিনি এলাকায় ফিরলেই বিষয়টির সুন্দর ভাবে মিমাংসা করা হবে।
গৌরনদী মডেল থানার নবনিযুক্ত ওসি আফজাল হোসেন জানান, ঘটনাটি জানার পরপরই নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা থানায় মামলা করেছেন। আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT