ঝালকাঠি পৌর মেয়রের সাথে বিএমএসএফ সদস্যদের মতবিনিময় ঝালকাঠি পৌর মেয়রের সাথে বিএমএসএফ সদস্যদের মতবিনিময় - ajkerparibartan.com
ঝালকাঠি পৌর মেয়রের সাথে বিএমএসএফ সদস্যদের মতবিনিময়

1:06 pm , October 8, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ একটি মডেল পৌরসভা হিসাবে করার লক্ষ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) ঝালকাঠি জেলা সদস্যদের সাথে মতবিনিময় করেছেন মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। বুধবার সন্ধ্যায় পৌর শহরের কোর্ট রোডে মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে মতবিনিময় সভা হয়েছে। সভায় পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সরকারের নানামূখী উন্নয়ন কর্মকা- ও প্রশংসনীয় কাজগুলো মানুষের মাঝে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। ঝালকাঠিতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রিয় নেতা আমির হোসেন আমুর নেতৃত্বে ঝালকাঠি পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরের কাজ চলছে। মেয়র জানান, আমির হোসেন আমু সব সময় ঝালকাঠির উন্নয়নের চিন্তা করেন। করোনার মধ্যেও তিনি সবসময় খোঁজ খবর নিচ্ছেন। তাঁর নির্দেশে পৌরসভার আরো বেশ কিছু উন্নয়ন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। ইতিমধ্যে পৌর এলাকার উন্নয়নে ২৯ কোটি টাকা বরাদ্ধ এসেছে। প্রায় ১০০ কোটি টাকার উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে।
মেয়র বলেন, ইতিমধ্যেই মুক্তিযোদ্ধাদের জন্য ভাতা প্রচলনসহ গরীব অসহায় মুক্তিযোদ্ধাদের জন্য জমি ও ঘর প্রদানের কার্যক্রম শুরু হয়েছে। এছাড়াও গরীব অসহায় মানুষদের বসবাসের জন্য আবাসন তৈরীর প্রকল্প হাতে নেয়া হয়েছে। সবশেষে মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, দোষে গুণে মানুষ। আমিও তার উর্ধ্বে নই। বিগত দিনের ন্যায় ভবিষ্যতেও মেয়র পদে মনোয়ন পেয়ে নির্বাচিত হতে পৌরবাসীর সহযোগীতা কামনা করছি। ”
সভায় ঝালকাঠি বিএমএসএফ’র সভাপতি আজমীর হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু’র নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্যগণ আলোচনায় অংশ নেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT