ঈদ বাজারে আসা ১১ ক্রেতা-বিক্রেতাকে জরিমানা ঈদ বাজারে আসা ১১ ক্রেতা-বিক্রেতাকে জরিমানা - ajkerparibartan.com
ঈদ বাজারে আসা ১১ ক্রেতা-বিক্রেতাকে জরিমানা

3:35 pm , May 22, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ করোনা ভাইরাস পরিস্থিতিতে অপ্রয়োজনে দোকান খোলা রাখা ও ঈদ কেনাকাটায় স্বাস্থ্য সুরক্ষা বিধি অমান্য করায় ৯ টি প্রতিষ্ঠান এবং দুইজন ক্রেতাকে জরিামানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহাদাৎ হোসেন ও মেহরাজ শারবিন নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন। মিডিয়া সেল সূত্রে জানা গেছে, নগরীর খেয়াঘাট, লঞ্চঘাট, সিটি মার্কেট, মহসিন মার্কেট, চকবাজার, গির্জামহল্লা, সদর রোড, কাকলির মোড়, বগুড়া রোড ও বটতলার মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৩ টি দোকানকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে র?্যাব ৮ এর একটি টিম সহায়তা করে। অপরদিকে চকবাজার, গীর্জামহল্লা, বাজার রোড, পদ্মাবতী ও কাটপট্টি রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন মেহরাজ শারবিন। এসময় নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ৬ টি দোকানের মালিককে ১২ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি শিশু সন্তান নিয়ে কেনাকাটার উদ্দেশ্যে দোকানে আসায় দুইজন ক্রেতাকে ২ শত টাকা করে মোট ৪ শত টাকা জরিমানা করা হয়।
অপরদিকে জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মারুফ দস্তোগীরের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত নগরীর চকবাজারের স্বর্ণা ফ্যাশনকে ১০ হাজার ও ফ্যাশন রিবেলকে তিন হাজারসহ মোট তিনটি কাপড়ের দোকান থেকে ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এছাড়াও নগরীর বাজার রোড এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন, বিক্রি এবং প্রদর্শনের দায়ে মধু সুইটসকে ৫ হাজার টাকা এবং মোটরসাইকেলে অতিরিক্ত যাত্রী হয়ে ঘোরা ফেরার দায়ে দুই আরোহীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT