ছাত্রলীগ কর্মীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ছাত্রলীগ কর্মীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন - ajkerparibartan.com
ছাত্রলীগ কর্মীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

2:06 pm , May 6, 2020

পরিবর্তন ডেস্ক ॥ মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলী গ্রামের বাসিন্দা ছাত্রলীগ কর্মী ইমরান বেপারীর সকল হত্যাকারীকে গ্রেফতারপূর্বক ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল বুধবার সকালে সফিপুর ইউনিয়নবাসীর ব্যানারে বেলা এগারোটার দিকে স্থানীয় বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিহত ইমরানের পিতা আলতাফ বেপারী। তিনি বলেন, এই হত্যাকান্ড একজনের পক্ষে সম্ভব নয়। এ ঘটনার সাথে আরও লোক জড়িত রয়েছে। আমি সকল হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক ফাঁসির দাবি করছে। ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী বলেন, পুলিশ মাত্র দুইদিনের মধ্যে চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূল রহস্য উদ্ঘাটনসহ মূল ঘাতক যুবরাজ খলিফাকে যেভাবে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন, তেমনি দ্রুতভাবে এ হত্যার সাথে জড়িত সকলকে গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি। নাম প্রকাশ না করার শর্তে ইমরানের প্রেমিকা ওই কলেজ ছাত্রী বলেন, তাদের প্রেমের সম্পর্কের কথা জানতে পেরে এলাকায় নানা অপপ্রচার চালিয়ে তাকে ব্লাক মেইল করার চেষ্টা করে একই গ্রামের যুবরাজ খলিফা (২৬)। তিনি আরও জানান, ঘটনারদিন গত ২৯ এপ্রিল রাত ১১টার দিকে ইমরান তার সাথে দেখা করার জন্য তাদের বাড়ির পাশে যায়। ওই সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবরাজ ও তার ৩/৪জন সহযোগিরা ইমরানের উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে ইমরান দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও তাকে ধাওয়া করে। একপর্যায়ে ইমরান ক্ষেতের মধ্যে পড়ে যাওয়ার পর যুবরাজ ও তার সহযোগিরা তাকে (ইমরান) কুপিয়ে ও জবাই করে হত্যা করে।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাঈমুল হক জানান, নিহতের পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে গত ৩০ এপ্রিল রাতে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে প্রধান হত্যাকারী যুবরাজকে গত ১ মে গ্রেফতারসহ হত্যার কাজে ব্যবহৃত চাক্কু, রক্তমাখা জামা ও নিহত ইমরানের মোবাইল ফোন সেট উদ্ধার করেছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃত যুবরাজ আদালতে হত্যাকান্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT