মাদক বিক্রয়ে সহাযোগিতা চেয়ে দুই কেজি গাঁজাসহ আটক হোতাসহ সহযোগী মাদক বিক্রয়ে সহাযোগিতা চেয়ে দুই কেজি গাঁজাসহ আটক হোতাসহ সহযোগী - ajkerparibartan.com
মাদক বিক্রয়ে সহাযোগিতা চেয়ে দুই কেজি গাঁজাসহ আটক হোতাসহ সহযোগী

3:09 pm , March 17, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ ডিবির দারোগার বাসায় মাদক ব্যবসায় সহযোগিতা করার প্রস্তাব নিয়ে আটক হয়েছে নগরীর চিহিৃত চার মাদক বিক্রেতা। এ সময় দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হল- রিফিউজি কলোনীর চিহ্নিত মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম প্যাদা এবং মাদক ব্যবসায় তার সহযোগী একাধিক মাদক মামলার আসামী শ্যালক আরমান শেখ, শ্বশুর মোঃ গোলাম শেখ, স্ত্রীর বড় বোন জেসমিন বেগম ও সহযোগি মোঃ শাকিল । ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর আলেকান্দা রিফিউজি কলোনীতে।
ডিবি’র এসআই মহিউদ্দিন আহমেদ জানান, দুপুরে তার বাসায় এসে রফিক ও আরমান কসাই এসে মাদক ব্যবসায় সহযোগিতা করার জন্য তাকে প্রস্তাব দেয়। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করে দুই চিহিৃত মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে রফিকের শ্বশুর শেখ গোলাম কসাইর বাসা থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আরো দুই সহযোগিকে আটক করা হয়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT