মলম পার্টি নিয়ে গেছে চিকিৎসার শেষ অর্থ মলম পার্টি নিয়ে গেছে চিকিৎসার শেষ অর্থ - ajkerparibartan.com
মলম পার্টি নিয়ে গেছে চিকিৎসার শেষ অর্থ

1:00 am , March 8, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ ব্রেইন স্টোকের রোগী নগরীর অক্সফোর্ড রোডের বাসিন্দা নুরুল ইসলাম। ২০১৭ সালে এই রোগে আক্রান্ত হয়ে সামর্থের সবটুকু দিয়ে দেশ ও দেশের বাইরে চিকিৎসা করেছেন তিনি। আরোগ্য বলতে স্বল্প পরিসরে সামান্য চলাফেরা করতে পারতো সে। আরো একটু সুস্থতা লাভের আশায় আবার ভারতে চিকিৎসা নেয়ার ইচ্ছা পোষন করেন তিনি। যার অর্থের যোগান দিতে শেষ সম্বল গরু, গাছ বিক্রি করে দেড় লাখ টাকা যোগান দেন। আরো ২১ হাজার টাকা ধার দেনা করে মোট ১ লাখ ৭১ হাজার টাকা সংগ্রহ করেন। কিন্তু অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শেষ হয়ে গেছে শেষ চিকিৎসা নিয়ে সুস্থ্য হওয়ার স্বপ্ন। দুর্বৃত্তরা তাকে অচেতন করে লুটে নিয়েছে সকল টাকা।
গত ২ মার্চ ওই টাকা ব্যাংকে জমা দেয়ার জন্য বটতলার রাজু মিয়ার পুল থেকে অটো রিক্সা যোগে সদর রোডে আসছিলেন তিনি। কিন্তু কাকলীর মোড়ে আসার পর তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে অটো চালক। পরে ট্রাফিক পুলিশের সহযোগীতায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় তাকে।
নুরুল ইসলাম বলেন যখন তিনি বটতলা রাজু মিয়ার পুল থেকে অটো রিক্সায় ওঠেন তখন আরো ৩ জন যাত্রী ছিলো। পরে বটতলা বাজার থেকে আরো একজন যাত্রী ওঠেন। তিনি বলেন অটো রিক্সায় ওঠার আগে তিনি পুরাতন পাসপোর্ট গলির সামনে বসে তার এক স্বজনের সাথে ফোনে কথা বলছিলেন। প্রসঙ্গ ক্রমে তাকে জানিয়েছিলেন যে তিনি টাকা জমা দিতে সদর রোডে ব্যাংকে যাচ্ছেন। তার ধারনা এই কথা শুনে কেউ পরিকল্পনা করে তার অটো রিক্সা অনুসরন করে চড়ে বসেন। নুরুল ইসলাম বলেন হাসপাতালে চিকিৎসাধীন থাকায় সাধারন ডায়েরী বা মামলা করা সম্ভব হয়নি। তবে ফোনে বিষয়টি ওসিকে জানিয়েছি। দু একদিনেই মধ্যেই থানায় লিখিত অভিযোগ দেব। নুরুল ইসলাম বলেন চিকিৎসা করানোর জন্য তার আর কোন সামর্থ নেই। এ অবস্থায় তিনি তার টাকা উদ্ধারের ব্যবস্থা গ্রহনের পাশাপাশি পুলিশ কমিশনার ও বিত্তবানদের কাছে সহায়তা চেয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT