ভূমিহীনদের ঘর বরাদ্ধ দেয়ার দাবীতে বিক্ষোভ ভূমিহীনদের ঘর বরাদ্ধ দেয়ার দাবীতে বিক্ষোভ - ajkerparibartan.com
ভূমিহীনদের ঘর বরাদ্ধ দেয়ার দাবীতে বিক্ষোভ

1:00 am , February 8, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রসুলপুর চর ও নদী ভাঙনকবলিত মানুষদের স্ব স্ব স্থানে বরাদ্দ ও রেকর্ড অবিলম্বে দেওয়াসহ এসব অঞ্চলের জমি, ভূমিদস্যুদের দখলে থাকা সকল অবৈধ স্থাপনা দ্রুততার সাথে উচ্ছেদের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে কৃষক ফেডারেশন ও কৃষাণী সভা বরিশাল জেলা কমিটি। গতকাল শুক্রবার সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সম্মুখে সদররোডে এই বিক্ষোভ সমাবেশ করা হয়।
কৃষক ফেডারেশন বরিশাল জেলা কমিটির সভাপতি হারুন ভান্ডারীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন কৃষাণী সভা বরিশাল জেলা কমিটির সভাপতি রেহানা বেগম মিতু, কৃষক ফেডারেশন জেলা শাখার সাধারণ সম্পাদক হালিম মোহরী, সাধারণ সম্পাদিকা রেনু বেগম, প্রচার সম্পাদক ইউসুব আকন, সাংগঠনিক সম্পাদিকা মনি বেগম, সাংগঠনিক সম্পাদক মোঃ এনায়েত, নুর নাহার মিলি, হীরা বেগম, অভিনাষ মিস্ত্রীসহ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বক্তারা এসময় অভিযোগ করে বলেন, বর্তমান সরকার উপজেলায় হত দরিদ্র প্রকৃত ভূমিহীনদের জন্য গুচ্ছগ্রামে টিনের ঘর উত্তোলন করছে। স্থানীয় প্রতিনিধিরা এসব ঘর সঠিকভাবে প্রকৃত ভূমিহীনদের বরাদ্দ না দিয়ে জটিলতা সৃষ্টি করছেন। এসব জন প্রতিনিধিরা তাদের নিজস্ব লোকদের সুপারিশের মাধ্যমে ঘর বরাদ্দ দেয়ায় ভিটাহীন মানুষের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই অবিলম্বে প্রকৃত ভূমিহীনদের মাঝে সরকারি ঘর বরাদ্দ দেয়া না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার মাইল ফলক সফল হবে না।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT